TadantaChitra.Com | logo

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিপিডিবির সাথে বিবিএস কেবলস এর চুক্তি

প্রকাশিত : ফেব্রুয়ারি ০৪, ২০২০, ১৭:৫৯

বিপিডিবির সাথে বিবিএস কেবলস এর চুক্তি

বাংলাদেশ রুরাল ইলেকট্রিফিকেশন বোর্ডের (বিপিডিবি) সঙ্গে বড় চুক্তি করতে যাচ্ছে শেয়ারবাজারে তালিকাভুক্ত বিবিএস কেবলস। এ লক্ষ্যে বিপিডিবি ইতোমধ্যে বিবিএস কেবলসের কাছে প্রায় ৯৫ কোটি টাকার তার কেনার প্রস্তাব দিয়েছেন বলে জানা গেছে।

এ বিষয়ে বিবিএস কেবলসের এক কর্মকর্তা বলেন, মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) বিপিডিবি থেকে কেবলস কেনার একটি আদেশ এসেছে। তারা বিবিএস কেবলস থেকে ৯৪ কোটি ৭০ লাখ ৯৫ হাজার ৭৪০ টাকার কেবলস কিনতে চায়। এ বিষয়ে চুক্তি করার জন্য ২৮ দিন সময় দিয়েছে তারা। উভয় পক্ষের সম্মতিতে শিগগিরই চুক্তি সই হতে পারে।

এর আগে, গত ২৮ জানুয়ারি বিবিএস কেবলস থেকে প্রায় ১৪ কোটি টাকার কেবলস কেনার জন্য ক্রয় আদেশ দেয় বাংলাদেশ পাওয়ার ডেভোলপমেন্ট বোর্ড।

২০১৭ সালে শেয়ারবাজারে তালিকাভুক্ত হওয়া বিবিএস কেবলসের মোট শেয়ারের ৩২ দশমিক ৭০ শতাংশ আছে উদ্যোক্তা ও পরিচালকদের হাতে। বাকি শেয়ারের মধ্যে সাধারণ বিনিয়োগকারীদের কাছে ৪৬ দশমিক ৯৩ শতাংশ, প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের কাছে ১৮ দশমিক ৪৬ শতাংশ এবং বিদেশিদের কাছে ১ দশমিক ৯১ শতাংশ শেয়ার আছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।