TadantaChitra.Com | logo

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ঝড়ের বেগে ছুটছে ‘বীর’-এর গান!

প্রকাশিত : ফেব্রুয়ারি ০৭, ২০২০, ০৭:৫৫

ঝড়ের বেগে ছুটছে ‘বীর’-এর গান!

ঢাকা: এমনটা তো হওয়ারই কথা ছিল। ঢালিউড সুপারস্টার শাকিব খানের সিনেমা, সুতরাং সেই সিনেমার গান প্রকাশ হলে দর্শকমনে সাড়া তো ফেলবেই। ঠিক তাই হচ্ছে ‘বীর’ সিনেমার ক্ষেত্রে। সিনেমাটির প্রথম গান প্রকাশ হয়েছে গতকাল। আর প্রকাশের পরপর গানটি লুফে নিচ্ছেন দর্শকরা।

বৃহস্পতিবার সন্ধ্যায় শাকিব খান ফিল্মসের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয় ‘বীর’ সিনেমার প্রথম গান। এর শিরোনাম ‘তুমি আমার জীবন’। গেয়েছেন ইমরান ও কোনাল। কবির বকুলের কথায় গানটির সঙ্গীতায়োজন করেছেন কলকাতার আকাশ সেন।

এই গানে একটা স্বর্ণালী সুর রয়েছে। আশির দশকের তুমুল জনপ্রিয় গান ‘তুমি আমার জীবন আমি তোমার জীবন’ গানের এই অংশটুকু রাখা হয়েছে ‘বীর’-এর গানে। যার ফলে গানটি শ্রোতাদের মনে আরও বেশি সাড়া জাগিয়েছে।

এই প্রতিবেদন লেখার আগ পর্যন্ত গানটি উপভোগ করেছে প্রায় ৫ লাখ দর্শক। মাত্র ১৭ ঘন্টাতেই এত সংখ্যক দর্শক গানটি উপভোগ করে ফেলেছে। বোঝাই যাচ্ছে, খুব শিগগির এটি মিলিয়নের সীমানা পার করে ফেলবে।

‘তুমি আমার জীবন’ গানে শাকিব খান ও বুবলীকে দেখা গেছে চমকপ্রদ রূপে। বিশেষ করে শাকিব খান যেন একেবারে ভিন্ন লুকে হাজির হয়েছেন। মুখভর্তি দাড়ি আর বডি ফিটনেস, সব মিলে দর্শকদের মন জয় করে নিচ্ছেন কিং খান। অন্যদিকে বুবলী আছেন তার চেনা গ্ল্যামারের আলোতে।

‘বীর’ নির্মাণ করেছেন কিংবদন্তি অভিনেতা ও নির্মাতা কাজী হায়াৎ। এতে শাকিব-বুবলী ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, নাদিম, জাদু আজাদ প্রমুখ। ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি পাচ্ছে সিনেমাটি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।