TadantaChitra.Com | logo

৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

বিলবাওয়ের কাছে হেরে বার্সার বিদায়

প্রকাশিত : ফেব্রুয়ারি ০৭, ২০২০, ০৮:২৭

বিলবাওয়ের কাছে হেরে বার্সার বিদায়

ক্রীড়া ডেস্ক: মৌসুমের শুরুতেই অ্যাথলেটিকো বিলবাওয়ের কাছে হেরেছিল বার্সেলোনা। আবারও সেই দলের বিপক্ষে বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাতে এমন স্বাদ পেতে হয়েছে কাতালানদের বার্সেলোনা। এরফলে কোপা ডেল রের শিরোপা লড়াই থেকে বিদায় নিতে হয়েছে কিকে সেতিয়েনের শিষ্যদের।

বৃহস্পতিবার সান মামেসে ম্যাচের শেষ দিকের গোলে হেরে কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিতে হয়েছে বার্সেলোনার। স্বাগতিকদের হয়ে একমাত্র গোলটি করেন ইনাকি উইলিয়ামস।

প্রতিপক্ষের মাঠে খেলা হলেও বল দখলে লড়াইয়ে এগিয়ে ছিল বার্সেলোনা। সে হিনেবে আক্রমণের দিক দিয়েও অনেকটাই এগিয়ে ছিল কাতালানরা। কিন্তু দুই অর্ধের কোন সময় কাঙ্ক্ষিত গোলেরে দেখা পায়নি কিকে সেতিয়েনের শিষ্যরা। উল্টো

যোগ করা সময়ের তৃতীয় মিনিটে গোল হজম করে দলটি। সে সময় ইবাই গোমেসের ক্রসে হেডে ঠিকানা খুঁজে নেন স্প্যানিশ ফরোয়ার্ড উইলিয়ামস।

সব প্রতিযোগিতা মিলে শেষ তিন ম্যাচে এটি বার্সেলোনার দ্বিতীয় হার, মৌসুমে ষষ্ঠ। গত মাসের শেষ সপ্তাহে লিগে ভালেন্সিয়ার মাঠে ২-০ গোলে হেরেছিল বার্সেলোনা।

সংবাদটি শেয়ার করুন...


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।