TadantaChitra.Com | logo

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

উকিল শ্বশুর ছিনতাই

প্রকাশিত : ফেব্রুয়ারি ০৭, ২০২০, ০৯:০৮

উকিল শ্বশুর ছিনতাই

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালী জেলায় গলাচিপা উপজেলার সুনামধন্য ব্যবসায়ী মোসতাইনুর রহম (লিকন) (৪৮) এর বিরুদ্ধে মোকাম বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদাল গলাচিপা সি,আর নং- ৮৫/২০. ধারা: ৩৭৯/৫০৬(২)/৩৪ দঃবিঃ ছিনতাই মামলা করেছেন তার শ্বশুর এ্যাডভোকেট মিজানুর রহমান (৬৫) ।

গত ৪ ফেব্রুয়ারি মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় গলাচিপা কালীবাড়ি সংলগ্ন দক্ষিণ পাশের রাস্তায় ছিনতাই এর ঘটনা ঘটে বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

এ মামলার বাদী এ্যাডভোকেট মিজানুর রহমান জানান তার মেয়ে জামাই মামলার ১ নং আসামী মোস্তাইনুর রহমান ওরফে লিকন একজন পেশাদার ছিনতাই কারি এবং মামলার অপর আসামী মো: ইরতিয়াজ হাসান (৩১) পিতা- মোঃ আবুল খায়ের মিয়া তার সকল কুকর্মের প্রধান সহকারী।

এই ঘটনারদিন ১নং আসামী মোস্তাইনুর রহমান (লিকন) এবং ২নং আসামী মোঃ ইরতিয়াজ হাসান পথিমধ্যে এ্যাডভোকেট মিজানুর রহমানের হাত ব্যাগে থাকা পাচলক্ষ টাকা সহ একটি নকিয়া এক্স-২ মোবাই ফোন সিনতাই করে।

এ্যাডভোকেট মিজানুর রহমান আরও জানান, ইতিপূর্বে তিনি তার মেয়ে জামাইকে অনেকবার অনুরোধ করেছেন এইসব কুকর্ম থেকে বিরত থাকতে কিন্তু জামাই তার কোনো কথাতো কানে তোলেনি বরং অবশেষে শ্বশুর এর টাকা ও মোবাইল ছিনতাই করলেন।

মিজানুর রহমান বলেন, তার মেয়ে জামাই এতোটাই দুর্নীতিবাজ কুখ্যাত সন্ত্রাসী এবং ক্ষমতাশালী যে গলাচিপা থানাসহ পুলিশ প্রশাসন তার হাতের মুঠায় জিম্মি।

গলাচিপা আদালতের সকল এ্যাডভোকেটরা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট এর কাছে মামলার সুষ্ঠ তদন্তের জন্য লিখিত দাবি করেছেন। বিজ্ঞ আদালত মামলাটি তদন্তের জন্য পি বি আই তে প্রেরণ করেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।