TadantaChitra.Com | logo

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

খুন করার পর তাকে ভালোবেসে ফেলি

প্রকাশিত : ফেব্রুয়ারি ১৭, ২০২০, ০৬:৫৮

খুন করার পর তাকে ভালোবেসে ফেলি

ঢাকা: দেশ পাবলিকেশন্স থেকে বেরিয়েছে ইন্দ্রজিৎ সরকার এর উপন্যাস খুন করার পর তাকে ভালোবেসে ফেলি। মিনতি রায়ের প্রচ্ছদে প্রকাশিত উপন্যসটির দাম ৩০০ টাকা। এক খ্যাতিমান শিল্পপতি এফ এম মিন্টুর বিরুদ্ধে একাধিক খুন-ধর্ষণের অভিযোগ নিয়ে পত্রিকা অফিসে হাজির হন এক তরুণী। তার বক্তব্য চমকে ওঠার মতো। গোপনে শুরু হয় অনুসন্ধান। একপর্যায়ে কিছু তথ্য-প্রমাণও হাতে আসে। এরপর হঠাৎ করেই খুন হন মিন্টু।

 

ক্লু-লেস এ খুনের ঘটনার কিনারা করা মুশকিল হয়ে পড়ে। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তদন্তের সমান্তরালে নিজস্ব অনুসন্ধান চালান এক ক্রাইম রিপোর্টার। মিন্টুর স্ত্রী ও তার ঘনিষ্ঠ এক ব্যবসায়ীকে ঘিরে সন্দেহ দানা বেঁধে ওঠে। শেষে তুচ্ছ সূত্র থেকে বের হয়ে আসে চমকপ্রদ কাহিনি। এটুকু বলা যায়, রুদ্ধশ্বাস এ উপন্যাসের শেষে নিশ্চিতভাবেই পাঠকের জন্য অপেক্ষা করে আছে দারুণ বিস্ময়! ভিন্নধর্মী উপন্যাসটি পড়ে শুধু রহস্য-রোমাঞ্চ নয়, একাধারে গোয়েন্দা কাহিনি আর প্রথাভাঙ্গা প্রেমের অ্যাখ্যানের স্বাদও মিলবে। বইমেলায় বইটি পাওয়া যাবে দেশ পাবলিকেশন্সের স্টলে।

 


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।