TadantaChitra.Com | logo

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ শ্রাবন্তী, ছবি ভাইরাল!

প্রকাশিত : ফেব্রুয়ারি ১৭, ২০২০, ১৭:৩৩

স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ শ্রাবন্তী, ছবি ভাইরাল!

ঢাকা: কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি। কাজ করেন এ দেশেও। যার সুবাদে তার জনপ্রিয়তা বাংলাদেশেও রয়েছে। তাই শ্রাবন্তীর সিনেমা ছাড়া ব্যক্তিগত বিষয় নিয়েও দুই বাংলায় সমানতালে আলোচনা হয়।

ব্যক্তিগত জীবনে শ্রাবন্তী বিবাহিত। সংসার করছেন তৃতীয় স্বামী রোশান সিংয়ের সঙ্গে। আছে একটি সন্তানও। প্রায়ই স্বামী রোশানের সঙ্গে ঘুরতে যান শ্রাবন্তী। একান্ত সময়গুলোর ছবি আবার শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি পাতায়া ঘুরতে গেছেন শ্রাবন্তী ও রোশান। সেখানে তারা ঘনিষ্ঠ অবস্থায় হয়েছেন ক্যামেরাবন্দী। ওই ছবিগুলো ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রোশান। এই সুযোগে মুহূর্তগুলো দেখেছে শ্রাবন্তীর ভক্তরাও। ব্যাস, মাতামাতি শুরু। মুহূর্তেই ছবিগুলো ভক্তদের আলোচনার কেন্দ্রে চলে আসে।

সিনেমা নিয়ে শ্রাবন্তীর ব্যস্ততা এখন ‘কাবেরী অন্তর্ধান’ নিয়ে। কৌশিক গাঙ্গুলির পরিচালনায় এই সিনেমায় তিনি অভিনয় করছেন টালিউডের মেগাস্টার প্রসেনজিতের সঙ্গে। এর মাধ্যমে প্রথমবার একসঙ্গে অভিনয় করছেন প্রসেনজিৎ ও শ্রাবন্তী।

এছাড়া বাংলাদেশে মুক্তির অপেক্ষায় রয়েছে শ্রাবন্তীর ‘বিক্ষোভ’ নামের একটি সিনেমা। যেখানে তার সঙ্গে আছেন শান্ত খান।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।