TadantaChitra.Com | logo

১৯শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ১লা এপ্রিল, ২০২০ ইং

 

 

কলকাতায় এসে পৌঁছল তাপস পালের মৃতদেহ

প্রকাশিত : ফেব্রুয়ারি ১৯, ২০২০, ০৭:৪৫

কলকাতায় এসে পৌঁছল তাপস পালের মৃতদেহ

বিনোদন : বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা ও প্রাক্তন তৃণমূল সাংসদ তাপস পালের কফিনবন্দি দেহ পৌঁছল কলকাতায়, আজ রবীন্দ্রসদনে রাখা হয়েছে অভিনেতার দেহ । এবং বুধবরাই কেওড়াতলায় রাষ্ট্রীয় মর্যাদায় শেষকৃত্য সম্পন্ন হবে অভিনেতা তাপস পালের।

উল্লেখ্য, গতকাল ভোর ৩:৩৫ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় প্রাক্তন সাংসদের। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬১ বছর। মূলত, দীর্ঘদিন ধরে স্নায়ুরোগে ভুগছিলেন তাপস পাল। ১ ফেব্রুয়ারি বান্দ্রার হাসপাতালে ভর্তির পর থেকে তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়। ৬ ফেব্রুয়ারি তাঁর ভেন্টিলেশন খুলে নেওয়া হয়। গতকাল রাতে তিনি আবারও অসুস্থ হয়ে পড়েন। পরে রাত ৩:৩৫ মিনিটে তাঁর মৃত্যু হয়।

এদিকে টুইটারে গতকাল তাপস পালের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ট্যুইটারে মুখ্যমন্ত্রী লিখেছেন, ‘তাপস পালের আকস্মিক মৃত্যুর খবরে আমি স্তম্ভিত ও শোকস্তব্ধ৷ তিনি ছিলেন বাংলা সিনেমার সুপারস্টার। একই সঙ্গে তৃণমূল পরিবারের সদস্য ছিলেন৷ দু দফায় সাংসদ ও বিধায়ক হয়ে মানুষের সেবা করেছেন তাপস। আমরা ওর অভাব বোধ করব। ওঁর স্ত্রী নন্দিনী, মেয়ে সোহিনী ও অগণতি ভক্তের সঙ্গে আমি সমব্যথী।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

error: Content is protected !!