TadantaChitra.Com | logo

৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

আয়ুস্মান খুরানার সিনেমা নিয়ে ট্রাম্পের মন্তব্য

প্রকাশিত : ফেব্রুয়ারি ২৩, ২০২০, ১৮:০১

আয়ুস্মান খুরানার সিনেমা নিয়ে ট্রাম্পের মন্তব্য

ঢাকা: বলিউডের এই সময়ের অন্যতম সফল অভিনেতা আয়ুস্মান খুরানা। পরপর সাতটি হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। যার ফলে প্রযোজক-পরিচালকদের ভরসার পাত্র হয়ে উঠেছেন তিনি। ব্যতিক্রম সব সিনেমা দিয়ে তিনি জয় করেছেন সমালোচকদের মনও। অর্জন করেছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

সম্প্রতি মুক্তি পেয়েছে আয়ুস্মান অভিনীত নতুন সিনেমা ‘শুভ মঙ্গল জ্যয়াদা সাবধান’। এটি নির্মিত হয়েছে সমকামীদের সম্পর্ক নিয়ে। যেখানে আয়ুস্মান খুরানা ও জিতেন্দ্র কুমার সমকামী জুটি হিসেবে অভিনয় করেছেন।

এই ‘শুভ মঙ্গল জ্যয়াদা সাবধান’ সিনেমার প্রশংসা করেছেন মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এরকম বিষয়ে সিনেমা নির্মিত হয়েছে শুনে তিনি টুইট করে বলেছেন, ‘অসাধারণ’!

এদিকে ট্রাম্পের মন্তব্যের পর উচ্ছ্বাস প্রকাশ করেছেন আয়ুস্মান খুরানা। তিনি বলেছেন, ‘শুভ মঙ্গল জ্যয়াদা সাবধান’ নিয়ে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রতিক্রিয়া দেখে খুবই ভাল লাগল। আশা করি ট্রাম্পের এমন মন্তব্যে সমকামী সম্প্রদায় কিছুটা হলেও আশার আলো খুঁজে পাবে। বিশ্ব তথা যুক্তরাষ্ট্রেও সমকামী সম্প্রদায়ের অধিকার আদায়ের ক্ষেত্রে অনেকটাই সাহায্য করবে ট্রাম্পের এই প্রতিক্রিয়া।

সংবাদটি শেয়ার করুন...


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।