TadantaChitra.Com | logo

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

খান রায়হানের দ্যা ব্রোকেন লাভ

প্রকাশিত : ফেব্রুয়ারি ২৪, ২০২০, ১০:১১

খান রায়হানের দ্যা ব্রোকেন লাভ

বিনোদন প্রতিবেদকঃ দুঃখ, বেদনা ও ভালোবাসার গল্প নিয়ে নির্মিত হল দ্যা ব্রোকেন লাভ। তরুন প্রজন্ম্যের পরিচালক খান রায়হানের পরিচালনায় এস এস মিউজিক সিরিজ থেকে ইউটিউব চ্যানেলে দেখানো হবে। এতে অভিনয় করেছেন খান রায়হান, ভাবনা ও মাহি জামান এবং বাবার চরিত্রে অভিনয় করেন খলিল আহমেদ সহ আরো অনেকেই অভিনয় করেন।

ভিডিওটি নতুন একটি সত্যিকারের ভালোবাসা রূপ নিয়ে তৈরি হয়েছে এই গল্পের মধ্যে দেখানো হয়েছে একটি গ্রামের ছেলে ও একটি মাস্টারের মেয়ের ইতিহাস। অপরূপ বিপরীত নায়িকা ছেলেটিকে ভালবাসে ছেলেটিকে না পাওয়ার জন্য সে ছেলেটিকে দুনিয়া থেকে বিতাড়িত করে দেয়। তিনটি জীবন কিভাবে নষ্ট হয়ে যায় এই গল্পে তাই দেখানো হয়েছে। গল্পটি নিয়ে মূল নায়ক নায়িকা বলেন, গল্পটি সত্যিই দর্শক হৃদয় স্থান করে নেওয়ার মতো আমরা আমাদের যথাসাধ্য চেষ্টা করেছি।

ভালো কিছু করবার জন্য এখন সবচেয়ে বেশি ভালো লাগবে যদি দর্শকপ্রিয়তা পায়। এস এস মিউজিক সেন্টার এর কর্ণধার সুজন শাকিল বলেন, আমরা ভিডিওতে নতুন একটি কোম্পানী রূপে এসেছি আমরা। নতুন সুযোগ করে দিব এটাই আমাদের চেষ্টা। এই গল্পটি নিয়ে আমরা সত্যি আশাবাদী গল্পটি সবাই নতুন কিছু দেখতে পারবেন।

ভিডিওটি পরিচালনা করেন উদীয়মান প্রজন্মের তরুণ নির্মাতা খান রায়হান এবং এই গল্পের ভিতরে দেখতে পারবেন একটি গান। গানটিতে কণ্ঠ দিয়েছেন শিবলু মাহমুদ। আশা করি গানটি দর্শক হৃদয় স্থান করে নিবে। ভিডিওটি প্রকাশিত হবার পর আপনাদের সামনে চলে আসবে মিউজিক ভিডিওটি। তার জন্য সবাই আমাদের চ্যানেলের সাথে থাকবেন এবং আমাদের জন্য দোয়া করবেন। ভালো ভালো কাজ যেন আপনাদেরকে উপহার দিতে পারি


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।