TadantaChitra.Com | logo

১৯শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২রা এপ্রিল, ২০২০ ইং

 

 

মুক্তি পাচ্ছে তিশা-পরমব্রত-পাওলির সিনেমা

প্রকাশিত : ফেব্রুয়ারি ২৬, ২০২০, ০৬:৪৩

মুক্তি পাচ্ছে তিশা-পরমব্রত-পাওলির সিনেমা

ঢাকা: বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমা ‘হলুদবনি’। বছর তিনেক আগেই শুরু হয়েছিল এর শুটিং। তবে নানা কারণে শ্লথ গতিতে এগোয় এই সিনেমার কাজ। তবে সমস্ত কাজ শেষে এবার মুক্তির দোরগোড়ায় এসেছে ‘হলুদবনি’। আগামী ৬ মার্চ বাংলাদেশে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

খবরটি জানিয়েছে ‘হলুদবনি’র বাংলাদেশ অংশের প্রযোজক ইমপ্রেস টেলিফিল্ম। তবে দেশে কেবল দুটি সিনেমা হলে দেখা যাবে ‘হলুদবনি’। রাজধানীর স্টার সিনেপ্লেক্স ও যমুনা ব্লকবাস্টার সিনেমাসে প্রদর্শিত হবে সিনেমাটি।

‘হলুদবনি’ সিনেমা নির্মাণ করেছেন তাহের শিপন (বাংলাদেশ) ও মুকুল রায় (ভারত)। এটি নির্মিত হয়েছে সুকান্ত গঙ্গোপাধ্যায়ের উপন্যাস ‘হলুদবনি’ অবলম্বনে।

এই সিনেমায় প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, পরমব্রত চট্টোপাধ্যায় ও পাওলি দাম। সিনেমার গল্পে মূলত তাদের ত্রিকোণ প্রেমের উপাখ্যান দেখা যাবে।

এদিকে মুক্তি উপলক্ষে শুরু হয়েছে ‘হলুদবনি’র প্রচারণা। তার অংশ হিসেবে প্রকাশ করা হয়েছে এর ট্রেলার। সেখানে দেখা গেছে, তিশা ও পাওলি দাম দু’জনেই ভালোবাসেন পরমব্রতকে। কিন্তু পরম কাকে নিয়ে থাকতে চান? সেটা জানা যাবে সিনেমায়। সম্পর্কের জটিলতার বাইরে ঐতিহাসিক কিছু বিষয়ও উঠে আসবে ‘হলুদবনি’ সিনেমায়।

বাংলাদেশের ইমপ্রেস টেলিফিল্মের সঙ্গে ‘হলুদবনি’ প্রযোজনা করেছে ভারতের টেলিসিনে অ্যান্ড এন্টারটেইনমেন্ট।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

error: Content is protected !!