TadantaChitra.Com | logo

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রফেসর কাজী কামরুজ্জামান বেস্ট পেডিয়াট্রিক সার্জন গোল্ড মেডেল ডা: রাহেদ খান

প্রকাশিত : মার্চ ০৭, ২০২০, ০৭:২৩

প্রফেসর কাজী কামরুজ্জামান বেস্ট পেডিয়াট্রিক সার্জন গোল্ড মেডেল ডা: রাহেদ খান

ঢাকা: এবছর প্রফেসর কাজী কামরুজ্জামান বেস্ট পেডিয়াট্রিক সার্জন গোল্ড মেডেল” পেলেন  বাংলাদেশ ইনসটিটিউট অব চাইল্ড হেল্থ এর প্রফেসর  ডা: আবদুর রাহেদ খান ।

ঢাকা কমিউনিটি হাসপাতাল ট্রাস্ট হসপিটালের জনসংযোগ বিভাগের পরিচালক মে: ওয়াকার হোসেন তপন এসব তথ্য নিশ্চিত করেছেন।

এসোসিয়েশন  অব পেডিয়াট্রিক সার্জন্স অব বাংলাদেশ (এপিএসবি) এর  ৮ম সম্মেলন উপলক্ষে আয়োজিত  অনুষ্ঠানে ২০১৯ সালে এ পেডিয়াট্রিক সার্জনের নাম ঘোষণা  করা হয়।

এসোসিয়েশন  অব পেডিয়াট্রিক সার্জন্স অব বাংলাদেশ-এর প্রতিষ্ঠাতা, ঢাকা কমিউনিটি হাসপাতাল ট্রাস্ট-এর চেয়ারম্যান, অচঅউ এর চেয়ারম্যান, পাবনা কমিউনিটি হাসপাতালের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা প্রফেসর কাজী কামরুজ্জামান-এর নামে এই পদকটি এসোসিয়েশন  অব পেডিয়াট্রিক সার্জন্স অব বাংলাদেশ (এপিএসবি) প্রতি বছর একজন বিশিষ্ট শিশু সার্জনকে  প্রদান করে থাকে।

গত ৬ মার্চ গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট, শ্রীমঙ্গল, সিলেটে এসোসিয়েশন  অব পেডিয়াট্রিক সার্জন্স অব বাংলাদেশ-এর সম্মেলনের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রফেসর ডা: আবদুল আজিজ  এসময়  গোল্ড মেডেলটি প্রফেসর  ডা: আবদুর রাহেদ খানের হাতে তুলে দেন প্রফেসর কাজী কামরুজ্জামান ।

 

 

 


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।