TadantaChitra.Com | logo

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কোস্ট গার্ড কর্তৃক ৮০০ গ্রাম গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত : মার্চ ০৭, ২০২০, ০৭:৩৭

কোস্ট গার্ড কর্তৃক ৮০০ গ্রাম গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী আটক

ঢাকা: বাংলাদেশ কোস্ট গার্ড কর্তৃক ৮০০ গ্রাম গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। গত ০৬ মার্চ ২০২০ তারিখ বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোনের অধীনস্থ বিসিজি স্টেশান পাথরঘাটা এর অভিযানিক দল বরগুনা জেলার পাথরঘাটা থানাধীন বাদুরতলা খালপাড় এলাকায় অভিযান পরিচালনা করে আনুমানিক রাত ২ টার দিকে। এসময় ৮০০ গ্রাম গাঁজাসহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করে।

কোস্ট গার্ডের মিডিয়া উইংসদস্য রাহী মামুন এসব তথ্য নিচ্শিত করেছেন।

জানতে চাইলে কোস্ট গার্ডের দায়িত্বরত অফিসার লেফটেনেন্ট হায়াত ইবনে সিদ্দিক বলেন, আটককৃত মাদক ব্যবসায়ীর নাম মোঃ জুয়েল (২৫), গ্রামঃ দক্ষিণ পাথরঘাটা, পোঃ দক্ষিণ পাথরঘাটা, থানাঃ পাথারঘাটা, জেলাঃ বরগুনা। পরবর্তীতে জব্দকৃত গাঁজা ও আটককৃত মাদক ব্যবসায়ী মোঃ জুয়েল (২৫) কে পরবর্তী আইনানুগ ব্যবস্থার জন্য পাথরঘাটা থানায় হস্থান্তর করা হয়।

লেফটেনেন্ট হায়াত ইবনে সিদ্দিক আরো বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনীর এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা ও মাদক নিয়ন্ত্রন এবং জননিরাপত্তার পাশাপাশি জলদস্যুতা, বনদস্যুতা ও ডাকাতি দমনে কোস্ট গার্ডের অভিযান অব্যাহত থাকবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।