TadantaChitra.Com | logo

১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ৩১শে মার্চ, ২০২০ ইং

 

 

জমকালো আয়োজনের মধ্য দিয়ে চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের ফ্যামিলি ডে উদযাপন

প্রকাশিত : মার্চ ০৭, ২০২০, ১৭:১৫

জমকালো আয়োজনের মধ্য দিয়ে চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের ফ্যামিলি ডে উদযাপন

চাঁদপুর প্রতিনিধিঃ ৬ মার্চ (শুক্রবার) নানান কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয় দিনটি। ওই দিন সকাল ১০:৩০ মিনিটে শহরের অঙ্গীকার পাদদেশ থেকে বর্ণাঢ্য রেলি বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদিক্ষণ করে চাঁদপুর প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়। তারপর সেখান থেকে নৌ- ভ্রমণের মাধ্যমে চাঁদপুর মিনি কক্সবাজার খ্যাত পর্যটনকেন্দ্রে গিয়ে আনন্দ উপভোগ করা হয়।

পরে চাঁদপুর মৎস্য গবেষণা ইনস্টিটিউট মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠান ও অতিথিদের ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রনালয়ের সচিব মোঃ রুহুল আমিন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন হাজার বছর শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানেরর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না, বাংলাদেশের এত উন্নয়ন হতো না, আর আমরা সচিব হতে পারতাম না এটাই বাস্তবতা। যদি আমরা ইতিহাস দেখি ১৯৪৮ সালের ১১ মার্চ আন্দোলনে প্রথম গ্রেপ্তার হন জাতির পিতা, ১৯৫২ সালের ভাষা আন্দোলনে জাতির পিতার অবদান অসীম।

তিনি আরো বলেন ১৯৭৫ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারকে হত্যা করা হয়। ভাগ্যক্রমে তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা বেঁচে ছিলেন। তাই আজ তিনি বাংলার প্রধানমন্ত্রী, বাংলাদেশে এত উন্নত হতে পেরেছেন, জাতির পিতার হত্যাকারীদের বিচারের আওতায় আনতে পেরেছেন। সেই সাথে যুদ্ধ অপরাধীদের জঙ্গিদের বিচার করা হলো। বর্তমানে সরকার মাদক ও দুর্নীতি বিরুদ্ধে কাজ করে যাচ্ছে। বাংলাদেশের জনগণের সবচাইতে বেশি সংখ্যক হল যুবক। আর সরকারি যুবকদের কর্মসংস্থান নিশ্চিত করার জন্য বড় বড় মেগা প্রজেক্টর কাজ হাতে নিয়েছে।

চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের কার্যক্রমে মুগ্ধ হয়ে তিনি বলেন এখানে আসতে পেরে সত্যি নিজেকে খুব ভাগ্যবান মনে হচ্ছে। অনলাইনের কারণেই আজ আমরা যে কোন সংবাদ মুহূর্তের মধ্যেই পেয়ে যাই। এতে করে সরকারের উন্নয়নের ধারা আরো দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। অনলাইন প্রেসক্লাবের যেকোন সমস্যায় সরকার আপনাদের পাশে থাকবে। পরিশেষে তিনি চাঁদপুর অনলাইন প্রেস ক্লাবের সার্বিক সফলতা কামনা করে তার বক্তব্য শেষ করেন।

এ সময় বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন
চাঁদপুর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ জামাল হোসেন, জেলা যুব উন্নয়নের এর উপ-পরিচালক মোঃ শামসুজ্জামান, জেলা আওয়ামীলীগের সাবেক শ্রম বিষয় সম্পাদক মোঃ রফিকুল ইসলাম ভুইয়া, বিশেষ পিপি এড. মোঃ মজিবুর রহমান ভূইয়া, বীর মুক্তিযোদ্ধা মোঃ সিরাজুল ইসলাম বরকন্দাজ, বাংলাদেশ কেন্দ্রীয় অনলাইন প্রেস ক্লাবের সভাপতি মোঃ সাগর চৌধুরী, সাধারন সম্পাদক মোঃ হাফিজুর রহমান সোহাগ, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান। বাংলাদেশ চেয়ারম্যান সমিতির সভাপতি আলহাজ্ব বেলায়েত হোসেন বিল্লাল গাজী, বিডি কারেন্ট নিউজ এর ডিরেক্টর তৌহিদুর রহমান আরিফ পাটোয়ারী, বাকিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাহফুজুর রহমান,

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি প্রভাষক ডা. শেখ মহসীন, সঞ্চালনা করেন প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আশিক খান. সার্বিক তত্ত্বাবধানে ছিলেন চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক, নুরুল করিম সুমন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

error: Content is protected !!