TadantaChitra.Com | logo

১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ৩১শে মার্চ, ২০২০ ইং

 

 

৪ এপ্রিল পর্যন্ত জুয়েলারি দোকান বন্ধ

প্রকাশিত : মার্চ ২৬, ২০২০, ১২:২০

৪ এপ্রিল পর্যন্ত জুয়েলারি দোকান বন্ধ

দেশে করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে সকল জুয়েলারি ব্যবসা প্রতিষ্ঠান আগামী ৪ এপ্রিল পর্যন্ত বন্ধ রাখার অনুরোধ করা হয়েছে। ৪ এপ্রিল নিজ নিজ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার জন্য ব্যবসায়ীদের কাছে বিশেষভাবে অনুরোধ করেছেন বাংলাদেশ জুয়েলার্স সমিতির (বাজুস) সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগরওয়ালা।

বৃহস্পতিবার (২৬ মার্চ) বিকেলে গণমাধ্যমে পাঠানো এক বার্তায় তিনি বলেন, ‘দুঃখজনক হলেও সত্যি দুষ্কৃতিকারী চক্র এ ধরনের পরিস্থিতির ফায়দা নিয়ে থাকে। জুয়েলারি একটি স্পর্শকাতর ও মূল্যবান ধাতু বিধায় এটা সাধারণত তাদের মূল টার্গেটে থাকে। এ সময় জুয়েলারি দোকানে চুরি, ডাকাতির ঘটনা সংঘটিত হওয়ার সম্ভাবনাও খুব বেশি।’

তাই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ অন্যান্য সংস্থাকে মানুষের জান-মালের নিরাপত্তার পাশাপাশি বিশেষ করে জুয়েলারি প্রতিষ্ঠানগুলোর প্রতি বিশেষ সতর্ক দৃষ্টি রাখার জন্য বিশেষভাবে অনুরোধ করেন তিনি।

বার্তায় তিনি আরও বলেন, ‘বাংলাদেশের সকল জুয়েলারি ব্যবসায়ীকে করোনাভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সচেতন হবার পরামর্শ প্রদান করছি।’ সমাজের সকল বিত্তবানদেরকে নৈতিক দায়িত্ব হিসেবে করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার জন্য বাংলাদেশ জুয়েলার্স সমিতির পক্ষ থেকে বিশেষভাবে আহ্বান জানান তিনি।

উল্লেখ্য, ক্রমেই আরও ভয়াবহ আকার ধারণ করছে প্রাণঘাতী করোনাভাইরাস। বাংলাদেশে এর সংক্রমণে এখন পর্যন্ত ৪৫ জন আক্রান্ত হয়েছে আর মারা গেছেন ৫ জন। প্রাণঘাতী এ ভাইরাসের সংক্রমণের ঝুঁকি এড়াতে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে জরুরি প্রয়োজন ছাড়া বাইরে না থেকে নিরাপদে গৃহে অবস্থানের নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

error: Content is protected !!