TadantaChitra.Com | logo

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

গাজীপুরে ভুয়া পুলিশ ও সাংবাদিকসহ আটক; ৩

প্রকাশিত : মার্চ ২৭, ২০২০, ১৯:১৬

গাজীপুরে ভুয়া পুলিশ ও সাংবাদিকসহ আটক; ৩

আমির হোসেনঃ গাজীপুরের সদর ভাওয়ালগড় ইউনিয়নের মনিপুর খাসপাড়া এলাকায় পুলিশের পোশাক পড়া অবস্থায় চাঁদাবাজি করতে গিয়ে নগদ টাকাসহ ভূয়া উপ-পরিদর্শক (এস.আই) ও সহযোগীসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। তাদেরকে শুক্রবার (২৭ মার্চ) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে আটক করা হয়।

আটককৃতরা রাজধানীর ঢাকার লালবাগ থানার কেল্লাপার্ক এলাকার আব্দুর রাজ্জাকের বড় ছেলে মো. মনির (২৭), কিশোরগঞ্জ জেলার তাড়াইল থানার ভাদেরা গ্রামের কাশেমের ছেলে মো. কাইয়ুম (৪০) এবং বরিশালের গৌরনদী থানার চাদসী কাজীহার গ্রামের লালচাঁন বিশ্বাসের ছেলে রবিন বিশ্বাস (৩৫)।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জাবেদুল ইসলাম জানান, দোকানপাট বন্ধ রাখার সরকারি সিদ্ধান্তকে কাজে লাগিয়ে প্রতারক চক্র মনিপুর ও আশপাশের বিভিন্ন হাট-বাজারে প্রতারণা করে আসছিল। সাধারণ মানুষজনকে ভয় দেখাতে পুলিশ ও সাংবাদিক সেজে দোকানপাটে অভিযান চালাতো। গত কয়েকদিন ধরেই তাদের ধরতে গোপনে পুলিশ কাজ শুরু করে।

সবশেষ অভিযান চালিয়ে সাংবাদিক পরিচয় দেয়া মো. কাইয়ূম, পুলিশ পরিচয় দেয়া মনির হোসেন ও রবিন বিশ্বাসকে আটক করে পুলিশ। তাদের নামে চাঁদাবাজির মামলা দায়ের করা হয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।