TadantaChitra.Com | logo

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কালিয়াকৈর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত : মার্চ ২৮, ২০২০, ১৩:৩৯

কালিয়াকৈর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের খাদ্য সামগ্রী বিতরণ

আমির হোসেনঃ সারাবিশ্বে প্রাণঘাতী করোনা ভাইরাস ছড়িয়ে পড়ায় উদ্বেগ উৎকণ্ঠায় রয়েছে মানুষ। এ অবস্থায় বাংলাদেশে চলছে লকডাউন। যাতে এই প্রাণঘাতী ভাইরাস না ছড়ায় সেই জন্য বিভিন্ন স্থানে নানা উদ্যোগে কাজ চলছে। গত এক সপ্তাহ ধরে জনগণকে সচেতন করতে একের পর এক কর্মসূচী পালনে ব্যস্ত নিজ নিজ এলাকার জনপ্রতিনিধিরা।

করোনা ভাইরাস বিস্তার রোধে দূরত্ব বজায় রেখে দোকান থেকে নিত্যপণ্য নিতে পরামর্শও দিচ্ছেন তারা । কিন্তু গরীব অসহায় মানুষ গুলো পরেছে বিপাকে। সব ধরনের কাজ বন্ধ থাকায় অর্থিক সংকটে পরেছে তারা। খাবার অভাবে দুঃসহ জীবনযাপন করছে অনেকেই।

আর তাই আজ ২৮ই মার্চ শনিবার সকাল ১০টার দিকে কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় কোরনা ভাইরাস এর কারনে প্রায় ৫ শতাধিক গরীব অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন কালিয়াকৈর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ।

ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী আমি নিজ উদ্ব্যেগে গীরব অসহায় পরিবারের মাঝে খাবার বিতরণ করছি যাতে একটি পরিবারে সাতদিন খাওয়ার মত চাল,ডাল,আলু ও পিয়াজ রয়েছে। দেশের এই দুঃসময়ে অসহায় মানুষের পাশে আমাদের সকলেরই এগিয়ে আসতে হবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।