TadantaChitra.Com | logo

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদী অসহায়দের মাঝে আল-আমিন স্মৃতি সংঘের খাদ্য সামগ্রি বিতরন

প্রকাশিত : মার্চ ২৯, ২০২০, ১৫:৪৫

নরসিংদী অসহায়দের মাঝে আল-আমিন স্মৃতি সংঘের খাদ্য সামগ্রি বিতরন

নিজস্ব প্রতিবেদকঃ নরসিংদী পৌর এলাকার ৫নং ওয়ার্ডের অসহায় মানুষের মাঝে মহামারি করোনা দুর্যোগে খাদ্য সামগ্রী বিতরন করেছে আল-আমিন স্মৃতি সংঘ।

আল-আমিন স্মৃতি সংঘের সভাপতি তরুন সমাজ সেবক, ইকবাল হোসেন ভূঁঞা এর সৌজন্যে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়। এসময় উপস্থিত ছিলেন ক্রীড়ানুরাগী মোস্তাক আহমেদ ভূঁঞা, ক্লাবের সাবেক সভাপতি ও নরসিংদী জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মোজাম্মেল হোসেন ভূঁঞা টিপু, ক্লাবের সাধারন সম্পাদক সাহেদ আহমেদ জনি শহর সেচ্ছাসেবক লীগের সভাপতি পারভেজ ভূঁঞা, আওয়ামী লীগ নেতা রাসেল ভূঁঞা,কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সাজ্জাদ হোসেন ভূঁঞা সোয়েব, ক্লাবের সাংগঠনিক সম্পাদক রবিন হাসান, বুলবুল ভূঁঞা, সাফায়েত ভূঁঞা, টুটুল ভূঁঞা, সাইফুল ইসলাম ভূঁঞা বাবু, জিকেন, নাদিম,রিফাত,মাখন,তুষার সহ প্রমুখ নেতৃবৃন্দ। জানা যায়, করোনা প্রতিরোধে এই সংগঠনের পক্ষ থেকে স্থানিয় পর্যায়ে সকলকে সচেতন করে আসছে। এছাড়া বিভিন্ন স্থানে বিভিন্ন সময়ে অসহায় মানুষের পাসে দাড়াচ্ছে এই সংগঠনের সকলে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।