TadantaChitra.Com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনাইমুড়ীতে প্রধানমন্ত্রীকে গালাগালের প্রতিবাদ করায় সাংবাদিককে হত্যার হুমকি

প্রকাশিত : এপ্রিল ০১, ২০২০, ০৫:৫৭

সোনাইমুড়ীতে প্রধানমন্ত্রীকে গালাগালের প্রতিবাদ করায় সাংবাদিককে হত্যার হুমকি

সোনাইমুড়ী থেকে দীন ইসলাম : নোয়াখালীর সোনাইমুড়ীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আইনশৃঙ্খলা বাহিনী ও বাংলাদেশকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন সায়েদুল হক সাদু নামের এক ব্যক্তি। এসময় দেশ এবং দেশের প্রধানমন্ত্রীকে গালিগালাজে প্রতিবাদ করায় দৈনিক মানবকণ্ঠের ও ডেইলি অবজারভারের সোনাইমুড়ী প্রতিনিধিকেও অশ্লীল ভাষায় গালমন্দ ও হত্যা করবে বলে হুমকি দেয়।

পরে ওই সাংবাদিক মোবাইল ফোন হাতে নিয়ে থানা পুলিশকে খবর দিবে বললে সায়েদুল হক পুলিশেকেও বিশ্রী ভাষায় গালিগালাজ ও তুচ্ছতাচ্ছিল্য করে কথা বলে। এক পর্যায়ে সাদু বলেন বিগত বিএনপি সরকারের আমলে তার দিকে দৃষ্টি দিয়ে কেউ কথা বলার সাহস করতনা। বর্তমানেও কেউ তার কোন কিছুই করতে পারবেনা। সাদু পৌরসভার শিমুলিয়া গ্রামের বাসিন্দা।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি জানান, একসময়ের বিএনপির দুর্ধর্ষ কেডার সায়েদুল হক (প্রকাশ সাদু) এখানো সোনাইমুড়ী বাজারে অপ্রকাশ্য চাঁদাবাজি করে থাকে। এ বিষয় ওই সাংবাদিক নিকটস্থ থানায় একটি মামলার প্রস্তুতি নিচ্ছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।