TadantaChitra.Com | logo

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ওয়ারী প্রেসক্লাবের উদ্যেগে অসহায়দের খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত : এপ্রিল ০১, ২০২০, ১৩:৩৬

ওয়ারী প্রেসক্লাবের উদ্যেগে অসহায়দের খাদ্য সামগ্রী বিতরণ

অনলাইন ডেস্কঃ রাজধানী ওয়ারী থানাধীন ওয়ারী প্রেসক্লাব এর উদ্যেগে আজ ০১/০৪/২০২০ইং দুপুর ১টা নিম্ন আয়ের খেটে খাওয়া মানুুষের জন্য নিত্য প্রয়োজনীয় মুদি বাজার প্রতি প্যাকেটে (চাল দু্ই কেজি, ডাল আধা কেজি, আলু এক কেজি, পিয়াজ এক কেজি, একটি সাবান) সহ মোট ১৫০টি প্যাকেট ১শত ৫০ জনের মধ্যে বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন ওয়ারী প্রেসক্লাব এর প্রতিষ্ঠাতা সভাপতি  মোঃ শফিকুল ইসলাম সাদ্দাম, কার্যনির্বাহী সভাপতি মো.রানা আহম্মেদ, সিনিয়র সহ সভাপতি নাসির উদ্দিন মিলন,প্রচার ও প্রকাশনা সম্পাদক জসিম উদ্দিন হাওলাদার,দফতর সম্পাদক আকাশ সিকদার, কার্যনির্বাহী সদস্য-মো.মনিরুজ্জামান,ফারজানা আক্তার মনি,শরিফুল হক সদস্য-কামাল উদ্দিন জ্যাকি,মো.মিজান মাদবর,লিজা আক্তার,মেঘলা আক্তার ,দেলোয়ার হোসেন এছাড়া আরও সহযোগীতা করেন ওয়ারী প্রেসক্লাব এর সম্মানিত উপদেষ্টাগণ-মো.হারুন অর রশিদ,এড.রাশেদ উদ্দিন এবং ওয়ারী স্থানীয় ব্যাক্তিবর্গ প্রমুখ।

করোনাভাইরাসে সমগ্র দেশ জুড়ে লকডাউন হয়ে পড়ায় নিম্ন আয়ের মানুষেরা পড়েছেন বিপাকে। সরকারের নির্দেশ পালনে স্থানীয় প্রশাসনের পাশাপাশি ওয়ারী প্রেসক্লাব এর উদ্যেগে এই আয়োজন। বর্তমান পরিস্থিতি মোকাবেলায় নিজেদের শ্রম ও সামর্থ্য অনুযায়ী সহযোগীতা নিয়ে এগিয়ে এসেছেন।

সভাপতি মো.রানা আহম্মেদ জানান- দেশের চলমান পরিস্থিতিতে সমাজের প্রত্যেকে এগিয়ে আসতে হবে। এই দেশের প্রতি সকলের দায়িত্ব রয়েছে। সরকারের দিকে তাকিয়ে না থেকে সকল শ্রেনী পেশাজীবি মানুষকে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসার আহব্বান জানান।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।