TadantaChitra.Com | logo

৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গাজীপুর মহানগরে খাদ্য সামগ্রী বিতরণ করেন হিরা সরকার

প্রকাশিত : এপ্রিল ০১, ২০২০, ১৩:৫১

গাজীপুর মহানগরে খাদ্য সামগ্রী বিতরণ করেন হিরা সরকার

আমির হোসেনঃ সারাবিশ্বে প্রাণঘাতী করোনা ভাইরাস ছড়িয়ে পড়ায় উদ্বেগ উৎকণ্ঠায় রয়েছে মানুষ।এ অবস্থায় বাংলাদেশে চলছে লকডাউন। যাতে এই প্রাণঘাতী ভাইরাস না ছড়ায় সেই জন্য বিভিন্ন স্থানে নানা উদ্যোগে কাজ চলছে।জনগণকে সচেতন করতে একের পর এক কর্মসূচী পালনে ব্যস্ত নিজ নিজ এলাকার জনপ্রতিনিধিরা।

করোনা ভাইরাস বিস্তার রোধে দূরত্ব বজায় রেখে দোকান থেকে নিত্যপণ্য নিতে পরামর্শও দিচ্ছেন তারা । কিন্তু গরীব অসহায় মানুষ গুলো পরেছে বিপাকে। সব ধরনের কাজ বন্ধ থাকায় অর্থিক সংকটে পরেছে তারা। খাবারের অভাবে দুঃসহ জীবনযাপন করছে অনেকেই।

তাই দেশের এই দুঃসময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নির্দেশে দলীয় নেতাকর্মী সহ বাংলাদেশের সব জায়গায় চলছে নানা কর্মসূচী। তারই ধারাবাহিকতায় ১লা এপ্রিল মঙ্গলবার আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এর আহ্বানে গাজীপুর মহানগর যুবলীগ এর সভাপতি প্রার্থী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরা সরকার তার নিজ জন্মস্থান বাসন থানার আওতাধীন ৬টি(১৩ -১৮) ওয়ার্ডে ৬০০ পরিবারকে এবং মহানগরের বিভিন্ন হাট বাজার ও রাস্তায় অবস্থিত ৫০০ ভাসমান খেটে খাওয়া গরিব দুঃখী মানুষের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে মোট ১১০০ পরিবার কে চাল,ডাল,আলু,পিয়াজ,তৈল,সাবান,মাক্স সহ নিত্য প্রয়োজনীয় ১০ দিনের খাবার পেকেটের গাঁয়ে উপহার সামগ্রী লিখে সাবেক ছাত্র নেতাদের দ্বারা বিতরণ করেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।