TadantaChitra.Com | logo

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

হরিরামপুর ইউএনও জয় করে‍ন সাধারণ মানুষের হৃদয়

প্রকাশিত : এপ্রিল ০২, ২০২০, ০৫:২৯

হরিরামপুর ইউএনও জয় করে‍ন সাধারণ মানুষের হৃদয়

মানিকগঞ্জ প্রতিনিধি: “ঘরে আছিলো চাইর কেজি চাইল,তারপরে কি খামু? নাতি-নাতনি গো নিয়া কি খামু? এহন চাইল পাইছি, কয়দিন বালাই যাইবো”। এসব মন্তব্য মানিকগঞ্জের হরিরামপুরের আনোয়ারা বেগমের। ত্রাণ পেয়ে খুশিতে কান্না আটকিয়ে রাখতে পারেননি ৬০ বছর বয়স্ক এ সিনিয়র সিটিজেন।

মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলার চালা ইউনিয়নের দিয়াপাড় গ্রামে রাস্তার পাশে একটি ভাঙ্গা ঘরে থাকেন আনোয়ারা বেগম। স্বামীহারা আনোয়ারা বেগমের এক মেয়ে,দুই নাতি,এক নাতনি নিয়ে কষ্ট করে একটি মাত্র ঘরেই থাকেন তারা।

করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবিলায় জি,আর প্রকল্পের আওতায় হরিরামপুর উপজেলায় কর্মহীন,অসহায়,দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বাড়িতে বাড়িতে পৌছে দিচ্ছেন হরিরামপুর উপজেলা নির্বাহী অফিসার সাবিনা ইয়াসমিন সুমি।

তিনি জানান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং জেলা প্রশাসক এস এম ফেরদৌস মহোদয়ের সার্বিক সহযোগিতায় সমাজের অসহায়, দুস্থ ও কর্মহীন মানুষের পাশে সবসময় থাকবে উপজেলা প্রশাসন হরিরামপুর।

উপজেলায় চালা ইউনিয়ন হতে দিয়াবাড়ী-ঝিটকা-গোপিনাথপুর-কাঞ্চনপুর পর্যন্ত প্রধান সড়কে রাস্তার পাশে থাকা কর্মহীন ১০০ টি পরিবারের মাঝে বুধবার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল ও ১ টি করে সাবান। উপজেলার মানুষকে সরকারি নির্দেশনা অনুযায়ী সামাজিক দূরত্ব বজায় রেখে ঘরে থাকার আহ্বান জানান ৩০ তম ব্যাছের প্রশাসন ক্যাডারের সদস্য সাবিনা ইয়াসমিন সুমি।

তিনি বলেন,অস্বচ্ছল মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিতে আমরা দিন-রাত কাজ করছি। আমাদের দৃঢ় বিশ্বাস এ উপজেলায় যে পরিমাণ বরাদ্দ আছে তা যথাযথ বন্টণের মাধ্যমে উপজেলার চাহিদা পূরণ করতে পারব। তিনি বলেন,মঙ্গলবার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সে সবাইকে সমন্বয় করে খাবার বিতরণের পরামর্শ দিয়েছেন। যাতে কেউ ২ বার আবার কেউ একবারও না পায়-এমনটা না হয়। তাই স্বেচ্ছাসেবী সংগঠনগুলোকে ত্রাণের বিতরণে সব রকম সহায়তার আশ্বাস দিয়েছেন সাবিনা ইয়াসমিন সুমি।

উক্ত খাদ্য সামগ্রী বিতরণের সময় আরও উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ ইব্রাহিম, হরিরামপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোঃ মানিকুজ্জামান মানিক প্রমুখ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।