TadantaChitra.Com | logo

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ঘরে খাবার নাই, বগুড়ায় ৫৩ পরিবারকে খাবার দিল ছাত্র অধিকার পরিষদ

প্রকাশিত : এপ্রিল ০৫, ২০২০, ০৭:৫৩

ঘরে খাবার নাই, বগুড়ায় ৫৩ পরিবারকে খাবার দিল ছাত্র অধিকার পরিষদ

বগুড়া প্রতিনিধিঃ বৈশ্বিক মহামারি মোকাবিলায় প্রতিটি জেলায় বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদকে কাজ করতে দেখা যাচ্ছে। সারা দেশের সকল শাখার সাথে বগুড়া জেলা কমিটি আজ শহরের নামাজগড় এলাকায় ৫৩ জন দিনমজুরকে তাদের পরিবারের জন্য ত্রাণ বিতরণ করতে দেখা যায়। ত্রাণসামগ্রীর মাঝে ছিল, ৩ কেজি চাল, আধা কেজি ডাল, আধা কেজি তেল, ২ কেজি আলু, আধা কেজি লবন। এ বিষয়ে বগুড়া জেলা শাখার আহবায়ক, রাকিব বলেন, প্রতি পরিবারকে ৬ কেজি পরিমানের খাদ্যসামগ্রী ত্রাণ হিসাবে দেওয়া হয় এই দফায়। মোট ত্রাণের পরিমান ৩১৮ কেজি। এরা এক সপ্তাহ আগে ২৭ মার্চ বগুড়া শাখা কমিটি ১৫০ মাস্ক ও সচেতনতা লিফলেট বিলি করে শহরের বিভিন্ন জায়গায়।

উপস্থিত দিনমজুরদের, সালেহ মোল্লা, জানান ঘরে খাবার নাই গত কাল থাইক্কা। না খাইয়াই কাম খুজতে আসছি। বেন ৮ টায় আচ্চি, ১০ টা হল বেলা, এখন কেউ কামে ডাকল না। ভাইরা ত্রাণ দিল ২ দিন চলবার পারমু। দিশেহারা হয়ে গেছনু। আরো অনেকেই জানায় একই অনুভূতি, তারা জানায় এই দিকে কেউ ত্রাণ দেয় নাই।

ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় যুগ্ম আহবায় মোঃ তারেক রহমান জানান, আমরা খুব দ্রুত বড় পরিসরে ত্রাণ বিতরণের কার্যক্রম বাস্তবায়ন করতে যাচ্ছি। সারাদেশের ৫০ টি জেলায় এই ত্রাণ কার্যক্রম বাস্তবায়নে সকল কমিটি কাজ করে যাচ্ছে। ইতিমধ্যে ২১ টি জেলার বিভিন্ন উপজেলায় ত্রাণ বিতরণ করা হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।