TadantaChitra.Com | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নারায়ণগঞ্জ দেলপাড়ায় সংবাদকর্মীর উদ্যোগে ত্রাণ বিতরণ

প্রকাশিত : এপ্রিল ০৫, ২০২০, ০৮:৫১

নারায়ণগঞ্জ দেলপাড়ায় সংবাদকর্মীর উদ্যোগে ত্রাণ বিতরণ

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ বিশ্বজুড়ে বর্তমানে এক আতঙ্কের নাম করোনা ভাইরাস (কোভিড-১৯)। মানুষের জীবনযাত্রা আজ অনেকটা থমকে গেছে মহামারিতে। আকারে রূপ নেওয়া এই ভাইরাসের সংক্রমণ এবং মৃত্যুকূপে। করোনা ভাইরাসের প্রকোপে বাংলাদেশের মানুষও মৃত্যুবরণ এবং সংক্রমিত হচ্ছে।

প্রতিরোধ এবং সতর্কতার অংশ হিসেবে সরকার কর্তৃক দেশজুড়ে জারি হয়েছে লকডাউন। যে কারণে দেশের নিম্ন আয়ের মানুষেরা হয়ে পড়েছেন অসহায়। তীব্র আর্থিক টানাপোড়নের ভেতর দিয়ে দিনযাপন করতে হচ্ছে তাদের।

আর স্মরণকালের এই মহামারি-দুর্যোগে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে গরিব ও অস্বচ্ছল মানুষদের পাশে দাঁড়িয়েছে একজন সংবাদকর্মী।

আজ রোববার সকালে নারায়ণগঞ্জের দেলপাড়া এলাকায় সংবাদকর্মী আরিফুর রহমানের উদ্যোগে সল্প আয়ের মানুষের মাঝে প্রত্যেক ব্যক্তির কাছে ৬ কেজি পরিমান চাল,১ লিটার তেল, ডাল, লবন, পেঁয়াজ, আলু বিতরণ করেন।

ত্রাণসামগ্রী বিতরণের সময় আরিফুর রহমান বলেন, বর্তমানে বাংলাদেশ এক কঠিন সময় অতিক্রম করছে।দেশের এই দূর্যোগময় সময়ে দলমত নির্বিশেষে স্ব-স্ব অবস্থান থেকে সল্প আয়ের মানুষের পাশে দাড়াঁনো অতি জরুরি। সমাজের সকল বিত্তবানরা এগিয়ে আসলে গরিব মানুষের কষ্ট অনেকটা কমে আসতে পারে বলে আমি মনে করি।”

তিনি আরও বলেন, “আজকের এই ত্রাণ আমার একার পক্ষে দেওয়া হয়তো সম্ভব হতো না যদি সাবেক ছাত্র নেতা ও বর্তমান নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল ভাই সার্বিক সহযোগিতা না করতেন। তার এই সহযোগিতার জন্যই আপনাদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করতে পেরেছি।আশা করি এইভাবে সমাজের সবাই একত্রে এগিয়ে আসবেন।”

বিতরণের সময় উপস্থিত ছিলেন, সংবাদককর্মী আরিফুর রহমান, জাতীয় প্রেসক্লাবের স্থায়ী সদস্য ও ডেইলি অবজারভার এর চীফ ফটো সাংবাদিক জীবন আমির, শামীম আহম্মেদ মোল্লা, সাইফুল ইসলাম, শিমুল হোসেন, আরমান মোল্লা প্রমুখ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।