TadantaChitra.Com | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

স্বপনীল ইলেকট্রনিক্সের উদ্যোগে ৩’শ পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত : এপ্রিল ০৬, ২০২০, ১৪:১৩

স্বপনীল ইলেকট্রনিক্সের উদ্যোগে ৩’শ পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ

আমির রিয়েল: সারাবিশ্বে করোনা ভাইরাসের কারনে দিন দিন বারছে মৃত্যুর হার। করোনার এই ছোবলে ছাড় পাইনি বাংলাদেশও।তাই বাংলাদেশেও চলছে অঘোষিত লকডাউন। যার ফলে খেটে খাওয়া মানুষ গুলো এখন কর্মহীন জীবন যাপন করছে।এতে আর্থিক সংকটে পরেছে তারা। তাই দেশের এই ক্রান্তিলগ্নে সমাজের বিভিন্ন শ্রেনীর মানুষ অসহায় হতদরিদ্ররের পাশে দাড়িয়েছেন।

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ভান্নারা বাজার এলাকায় স্বপ্নীল ইলেকট্রনিক্সের স্বত্বাধীকার মোঃ রহিম বাদশার উদ্যোগে ৩শ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার সকাল (৬ এপ্রিল) ১০ টায় নিজ উদ্যোগে হতদরিদ্র ও শ্রমজীবী মানুষের মাঝে তিনি চাল, ডাল, তেল, পিয়াজ ও একটি করে মাস্ক বিতরণ করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন মৌচাক ইউনিয়নের ৭ ৮ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর ইশমোতারা,কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, বিশিষ্ট সমাজ সেবক মোঃ ইমন, মোঃ আব্দুস সাত্তার মিয়া, মৌচাক ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোঃ ইদ্রিস আলী প্রমুখ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।