TadantaChitra.Com | logo

২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

এবার ইংরেজি দৈনিক ইন্ডিপেন্ডেন্ট ছাপানো বন্ধ হচ্ছে

প্রকাশিত : এপ্রিল ০৬, ২০২০, ১৪:৪২

এবার ইংরেজি দৈনিক ইন্ডিপেন্ডেন্ট ছাপানো বন্ধ হচ্ছে

নিজস্ব প্রতিবেদকঃ ট্যাবলয়েড পত্রিকা মানবজমিন ও দৈনিক আলোকিত বাংলাদেশের পর এবার বন্ধ হচ্ছে ইংরেজি দৈনিক ইন্ডিপেন্ডেন্টের ছাপানোর কাজ।

করোনাভাইরাসে আক্রান্তের ঝুঁকি এবং সংবাদপত্র বিতরণ চ্যালেঞ্জের কারণে বুধবার (৮ এপ্রিল) থেকে পত্রিকাটির মুদ্রণ সংস্করণ বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। তবে পত্রিকাটির অনলাইন ভার্সন চলবে।

একটি ফেসবুক স্ট্যাটাসে পত্রিকাটির সম্পাদক এম শামসুর রহমান এ তথ্য জানিয়েছেন। তবে www.theinddependentbd.com এই অনলাইন সংস্করণটির মাধ্যমে পত্রিকাটি তার পাঠকদের কাছে সংবাদ প্রবাহ অব্যাহত রাখবে। করোনাভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে পত্রিকাটি আবার ছাপানো হবে।

এ বিষয়ে ইন্ডিপেন্ডেন্ট পত্রিকার এক্সিকিউটিভ এডিটর শামীম আবদুল্লাহ জাহেদী বলেন, ‘অবনতিশীল করোনভাইরাস পরিস্থিতির মধ্যে চলাচলে বিধিনিষেধের কারণে পত্রিকা বিতরণ সংকটের মুখোমুখি হচ্ছে। পত্রিকা প্রকাশের জন্য কর্মস্থলে আসা কর্মীদের নিরাপত্তার বিষয়েও প্রশাসন উদ্বিগ্ন। সামগ্রিক পরিস্থিতি বিবেচনা করে আপাতত অনলাইনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন।’

করোনাভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে সাময়িক সময়ের জন্য বন্ধ হচ্ছে দেশের বহুল আলোচিত ট্যাবলয়েড পত্রিকা মানবজমিনের ছাপানোর কাজ। এরপর ছাপানোর কাজ বন্ধের ঘোষণা দিয়েছে আলোকিত বাংলাদেশ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।