TadantaChitra.Com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

হবিগঞ্জে বাংলাদেশ-ভারত সীমান্ত নিরাপত্তা ব্যবস্থার নির্দেশ

প্রকাশিত : এপ্রিল ০৭, ২০২০, ০৮:৪২

হবিগঞ্জে বাংলাদেশ-ভারত সীমান্ত নিরাপত্তা ব্যবস্থার নির্দেশ

চুনারুঘাট প্রতিনিধিঃ হবিগঞ্জে বাংলাদেশ-ভারত সীমান্ত এলাকায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা জোরদারের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (৭ এপ্রিল) করোনা পরিস্থিতিতে দেশের বিভিন্ন জেলায় কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সে হবিগঞ্জ জেলার সঙ্গে যুক্ত হয়ে তিনি এ নির্দেশনা দেন।

প্রধানমন্ত্রী বলেন, হবিগঞ্জে যেহেতু বাংলাদেশ-ভারত সীমান্ত রয়েছে, তাই এ জেলা করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকিপূর্ণ এলাকা। সেজন্য দায়িত্বপ্রাপ্তদের গুরুত্ব সহকারে কাজ করার নির্দেশ দেন তিনি।হবিগঞ্জ প্রান্ত থেকে এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির, জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ কামরুল হাসান, পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ উল্ল্যা, সিভিল সার্জন ডা. একেএম মোস্তাফিজুর রহমানসহ অন্য কর্মকর্তারা ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন।

হবিগঞ্জের সঙ্গে ভারতের প্রায় ৭৪ কিলোমিটার সীমান্ত যুক্ত। বাল্লা স্থলবন্দরসহ পয়েন্ট রয়েছে মোট সাতটি। করোনা পরিস্থিতির কারণে বাল্লা স্থলবন্দরটি বন্ধ রয়েছে। এই স্থলবন্দর ছাড়াও গুইবিল, সাতছড়ি, রেমা ও কালেঙ্গাসহ বিভিন্ন পয়েন্ট বর্ডার গার্ড বাংলাদেশের বিজিবির ক্যাম্প রয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।