TadantaChitra.Com | logo

১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মির্জাকালু প্রাক্তন ছাত্রদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত : এপ্রিল ০৭, ২০২০, ১৪:০৭

মির্জাকালু প্রাক্তন ছাত্রদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

বিশেষ প্রতিনিধিঃ ” ভাইরাস নয় সংক্রমিত হোক মানবিকতা” এই স্লোগান কে সামনে রেখে করোনা ভাইরাস কোভিড-১৯ জনিত সার্বিক পরিস্থিতির কারনে মানবতার টানে ভোলা জেলার বোরহানউদ্দিন থানার হাসান নগর ইউনিয়নে মির্জাকালু মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্ররা বিদ্যালয়ের বর্তমান একশ দরিদ্র ছাত্র-ছাত্রী পরিবারে এবং কর্মহীন পঁচানব্বই পরিবাবের বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দেয়। সামাজিক দূরত্ব বজায় রেখে এ কার্যক্রম সম্পন্ন হয়। ৭ই এপ্রিল মঙ্গলবার মির্জাকালু মাধ্যমিক বিদ্যালয়ের দরিদ্র ছাত্র ছাত্রীদের এবং কর্মহীন দরিদ্র মানুষের মাঝে এই সাহায্য দেয়া হয়।

এই কাজে সার্বিক সহযোগীতা করেন মোবাশ্বের হোসেন (আল-আমিন) চৌধুরী, ফরহাদ হোসেন, সেলিম হাসান, মোঃ শাহীন কাদের, সুমন হাওলাদার,লন্ডন প্রবাসী মঈনুল ইসলাম শাহীন, টুটুল ইফতেখার, শাহ মোঃ মামুন, ইতালী প্রবাসী মোঃ শাহীনসহ আরো অনেকে। বিতরণের সময় মির্জাকালু স্কুলের প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষকেরা ও বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রসহ এলাকার গন্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন।

এসময় প্রতি পরিবারের মাঝে দশ কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি তেল, এক কেজি ডাল, এক কেজি পেঁয়াজ, ওরস্যালাইনের প্যাকেট এবং একটি করে বলপেন দেয়া হয়। পাশাপাশি সকলকে সাবান প্রদান করে ভাইরাস প্রতিরোধে সচেতন করার চেষ্টা করা হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।