TadantaChitra.Com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোলার লালমোহনে আ’লীগ নেতার গোডাউনে ৪০ মে.টন চাল জব্দ

প্রকাশিত : এপ্রিল ১৫, ২০২০, ১০:৩৯

ভোলার লালমোহনে আ’লীগ নেতার গোডাউনে ৪০ মে.টন চাল জব্দ

এইচ এম নাহিদ, ভোলাঃ ভোলার লালমোহন উপজেলায় ৪০ মেট্রিক টন চাল বস্তা বদল করার অপরাধে মোঃ জসিম নামে এক ব্যবসায়ির গোডাউনে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত । এসময় সরকারি চালের বস্তা পাল্টানোর অভিযোগে ২০ হাজার টাকা জরিমানা করে ৪০ মে. টন চাল জব্দ ও গোডাউনটি সিলগালা করা হয়েছে। মঙ্গলবার ১৪ এপ্রিল বিকালে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও লালমোহন উপজেলার নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমি ভোক্তা অধিকার আইনে ওই অর্থদন্ড প্রদান করেন।

অভিযোগ রয়েছে, প্রভাবশালী ওই চাল ব্যাবসায়ির গোডাউনে অভিযান হলেও ভয়ে স্থানীয় সংবাদ কর্মীদের মধ্যে ভীতিকর অবস্থা বিরাজ করে। ভয়ে পেশাদার কোন কোন সাংবাদিক সংবাদ পরিবেশন তো দূরের কথা তথ্য দিতেও অপারোগতা প্রকাশ করেন ।

স্থানিয়রা জানান, ওই গোডাউনের মালিক চাল ব্যবসায়ি প্রভাবশালী আওয়ামীলীগ নেতা মোঃ জসিম।

লালমোহন থানার ওসি মীর খায়রুল কবির জানান, মঙ্গলবার বিকালে একটি গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে খবর পেয়ে লালমোহন উপজেলার ওয়েষ্টান পাড়া এলাকায় বিআরডিবির ভাড়া দেওয়া একটি গোডাউনে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমির নেতৃত্বে পুলিশ অভিযান চালায়।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমি সাংবাদিকদের জানান, বিআরডিবির গুদামে সরকারি খাদ্য অধিদপ্তেরর চালের বস্তা থেকে নুরজাহান নামের একটি চালের বস্তায় বদলানো হচ্ছিলো। গোডাউনে সরকারি খাদ্য বিভাগের ভিজিডির খালি ২৫টি বস্তা উদ্ধার করা হয়। এ ঘটনায় চালের বস্তা পাল্টানোর অপরাধে ভোক্তা অধিকার আইনে ২০ হাজার টাকা ও সরকারি খাদ্য বিভাগের ভিজিডির খালি ২৫টি বস্তা পাওয়ার অভিযোগে আরো ৫ শত টকাসহ মোট ২০ হাজার ৫শত টাকা জরিমানা করা হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।