TadantaChitra.Com | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

করোনা দুর্যোগে অসহায়দের পাশে দাঁড়ালেন নিধি ফাউন্ডেশন

প্রকাশিত : এপ্রিল ১৫, ২০২০, ১৩:২৯

করোনা দুর্যোগে অসহায়দের পাশে দাঁড়ালেন নিধি ফাউন্ডেশন

কুষ্টিয়ার কুমারখালী প্রতিনিধিঃ কুষ্টিয়ার কুমারখালী উপজেলার পান্টি ইউনিয়নের গর্বিত সন্তান বিশিষ্ট সমাজ সেবক ও বিশিষ্ট ব্যবসায়ী এবং নিধি ফাউন্ডেশনের চেয়ারম্যান খুরশিদুল আলম মামুন এর পক্ষ থেকে গরীব দুঃখী অসহায় দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

১৪ এপ্রিল বাংলা নববর্ষের প্রথম দিনে তিনি পান্টি ইউনিয়নের ৯টি ওয়ার্ডের গরীব দুস্ত অসহায় পরিবারের মাঝে তার নিধি ফাউন্ডেশনের চেয়ারম্যান খুরশিদুল ইসলাম মামুন তার নিজ অর্থায়নে গরীব মানুষদের খাদ্য সামগ্রী বিতরণ করে মহামারী এই করোনা ভাইরাসের সময় দুর্যোগে পাশে দাড়ান।

মহামারি করোনা ভাইরাসের কারণে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়ায় এক শ্রেণীর মধ্যবিত্ত পরিবার যারা কাউকে নিজের অসহায়ত্বের কথা বলতে পারছেনা এমন প্রায় ১৫০০পরিবারকে খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি পৌছে দেন তিনি।

বিপজ্জনক করোনা ভাইরাসের হাত থেকে রক্ষা পেতে সেভ হোম কোয়ারেন্টিন এ থাকা অত্যন্ত জরুরী আর এই সেভ হোম কোয়ারেন্টিনে থেকে অনেক গরীব এবং নিম্ন মধ্যবিত্ত পরিবারের মানুষ কর্মহীনতায় পরে খুব অভাব অনটনের মধ্যে কষ্টে জীবন যাপন করছে। তাই তাদের কষ্ট যাতে না হয় তাদের খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি পৌছে দেওয়ার উদ্যোগ নিয়ে ইউনিয়ন থেকে ওয়ার্ড পর্যায়ের গরীব দুস্ত এবং নিম্নমধ্যবিত্ত পরিবারের বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দিয়ে তাদের পাশে সব সময় থাকতে চান তিনি। এছাড়া যতদিন এই মহামারী করোনা ভাইরাসের দূর্যোগ থাকবে ততদিন মানুষের পাশে থেকে সেবা অব্যাহত থাকবে বলে জানান খুরশিদুল আলম মামুন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।