TadantaChitra.Com | logo

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

লালমোহন ও তজুমদ্দিন পিপিই বিতরণ করেছেন এমপি শাওন

প্রকাশিত : এপ্রিল ১৭, ২০২০, ১০:১৮

লালমোহন ও তজুমদ্দিন পিপিই বিতরণ করেছেন এমপি শাওন

আব্দুস সাত্তার, লালমোহন প্রতিনিধিঃ লালমোহন ও তজুমদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার ও নার্সদের মাঝে পিপিই বিতরণ করেছেন, ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন। শুক্রবার সকাল ১০টায় লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে এসব পিপিই বিতরণ করেণ তিনি।

এসময় এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেন, সারা বিশ্ব যখন করোনা ভাইরাস (কোভিড-১৯) মহামারিতে আক্রান্ত । একই সাথে বাংলাদেশও করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে পড়েছেন। করোনা ভাইরাস থেকে সচেতন থাকতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৩১ দফা বায়ন করে প্রশাসন মাঠে কাজ করছেন।

তিনি বলেন, প্রশাসনের পাশাপাশি ডাক্তার, সাংবাদিক, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দসহ সকল মানুষ একযোগে কাজ করছেন। এমপি নূরুন্নবী চৌধুরী শাওন’র ঘনিষ্ঠ বন্ধু পরটিজ গ্রুপের এমডি মোঃ শাহাদাৎ হোসেন এস পিপিইগুলো অনুদান দেন।

ডাঃ মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে এসময় উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম বাদল, ডাঃ মোঃ মহসিন খান প্রমূখ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।