TadantaChitra.Com | logo

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আতঙ্কের মধ্যেই চা বাগানে কাজ করেন শ্রমিকরা

প্রকাশিত : এপ্রিল ১৮, ২০২০, ০৭:৩২

আতঙ্কের মধ্যেই চা বাগানে কাজ করেন শ্রমিকরা

আব্দুল জাহির মিয়া: চুনারুঘাট প্রতিনিধিঃ হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার দেউন্দি চা বাগান করোনা ভাইরাসের আতঙ্কের মধ্যই কাজ করে যাচ্ছে চা শ্রমিক রা। করোনাভাইরাস সংক্রমণ থেকে রক্ষা পেতে যেখানে সমগ্র পৃথিবী সহ সম্পূর্ণ বাংলাদেশ লকডাউন অবস্থায় সে খানে চুনারুঘাটের চা বাগানগুলোর চা শ্রমিকরা কর্মরত অবস্থায় আছে।

পার্শ্ববর্তী এলাকা গুলোতে ইতিমধ্যই করোণা রোগী শনাক্ত হয়েছে এমত অবস্তায় দেউন্দি চা বাগান লকডাউন এর দাবিতে গত ১১/৪/২০২০ ও ১৩/৪/২০২০ তারিখে দেউন্দি চা বাগানের সর্বস্তরের চা শ্রমিক সহ ইউপি মেম্বার কার্তিক বাক্তি, সাবেক লস্করপুর ভেলি সেক্রেটারি মনিশংকর বাউরী,কাঞ্চন বিশ্বাস, সুচিত্র দাস, কাঞ্চন বাক্তি, কার্তিক সাঁওতাল এবং চা বাগানের ছাত্র-ছাত্রী বৃন্দ যৌথভাবে মানববন্ধন করে।

এসময় চা শ্রমিক নেতারে বলেন, সমজুরি সহ দেউন্দি চা বাগান লকডাউন দাবি করা হউক,চা বাগানের শ্রমিকদের একটাই দাবি মাননীয় প্রধানমন্ত্রী যেন চা শ্রমিকদের প্রতি একটু হৃদয়বান হন যাতে করে চা শ্রমিক রা করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে পারে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।