TadantaChitra.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সুব্রত গং এর সন্ত্রাসী হামলায় গুরুতর জখম হয়েছেন সাংবাদিক!

প্রকাশিত : এপ্রিল ১৯, ২০২০, ১৩:৩১

সুব্রত গং এর সন্ত্রাসী হামলায় গুরুতর জখম হয়েছেন সাংবাদিক!

আসাদুজ্জামান রিপন (যশোর): যশোর জেলার মনিরামপুর থানাধীন হানুয়া গ্রামে আসামী গং কর্তৃক বাদী পক্ষের উপর সন্ত্রাসী হামলাার ঘটনায় স্বাক্ষী সাংবাদিক অমরেশ বিশ্বাস(২৮) কে মারাত্মক ভাবে জখম করে আসাসী পক্ষের ১নং আসামী সুব্রত বিশ্বাস এবং ২নং আসামী বিপ্লব বিশ্বাস ও তাদের সন্ত্রাসী গংয়েরা। এ হামলায় স্বাক্ষী সাংবাদিক অমরেশ বিশ্বাস মারাত্মক ভাবে জখম হয়ে মনিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।

অমরেশ বিশ্বাস যশোর থেকে প্রকাশিত গ্রামের কাগজ পত্রিকার মনিরামপুর প্রতিনিধি হিসেবে কাজ করেন। তার বাড়ী হানুয়া গ্রামেই। সে ঐ গ্রামের অশোক বিশ্বাসের ছেলে।

সাংবাদিক অমরেশ বিশ্বাসের সাথে আরও যাদেরকে জখম করা হয় তারা হলেন- বিবেক বিশ্বাস(৪৫),মদন বিশ্বাস(৩০) উভয় পিতা-সন্তোষ বিশ্বাস, উত্তম বিশ্বাস (৩০) পিং-শীপদ বিশ্বাস, মনি শান্ত বিশ্বাস (২৫) পিং-সহদেব বিশ্বাস। এদের প্রত্যেকের বাড়ী ঐ হানুয়া গ্রামেই।

এ ব্যাপারে মনিরামপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-১৪ তারিখ:-১৯/০৪/২০২০ ইং। ধারা-১৪৩/ ৩২৩/ ৩২৫/ ৩২৬/ ৩০৭/ ৩৭৯/ ৫০৬/ ২১ এবং ১১৪ পেনাল কোড রুজু করা হয়।

ঘটনা সূত্রে জানা গেছে, গত ১৮/০৪/২০২০ ইং সন্ধ্যা ৭টার দিকে হানুয়া গ্রামের কোমলপুর মালোপাড়াস্থ তুলসী কুমার এর বাড়ীর দক্ষিন পাশে ঝাপা বাওড়ের পাশে বাদীপক্ষ- রনি কুমার বিশ্বাস, শিমুল বিশ্বাস(২৩), মনিশান্ত বিশ্বাস( ২৫), কুমারেশ বিশ্বাস(২২),উত্তম বিশ্বাস (৩০), সাধন বিশ্বাস (৩৫) সহ আরও কয়েকজন সেখানে বসে ছিল। হঠাৎ ১নং আসামী-সুব্রত বিশ্বাস এবং তার ভাই বিপ্লব বিশ্বাস সহ এজাহার ভুক্ত আসামীগন দেশীয় অস্ত্র লাঠি, হকিস্টিক, বল্লম এবং রামদা দিয়ে বাদী পক্ষের উপর হামলা চালায়। হামলায় বাদী পক্ষের সকলেই মারাত্মক জখম হয়।

এ সময় তাদের চিৎকারে সাংবাদিক অমরেশ সহ স্বাক্ষীগনের সদস্যরা সেখানে ছুটে যান। তারা আসাসী সুব্রত বিশ্বাস, বিপ্লব বিশ্বাস সহ মামলায় এজাহার ভূক্ত আসামীদেরকে নিগৃহীত করার চেষ্টা করে এবং আসামীদের এমন তান্ডবে সাংবাদিক অমরেশ প্রতিবাদ করতে এলে আসামীগন তাকেও বেধড়ক মারধর করে এবং তাতে করে তাকে মারাত্মক জখম অবস্থায় মনিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী করা হয়। আসামীগন শুধু মেরেই ক্ষান্ত হয়নি তারা রনি বিশ্বাসের কাছে থাকা ৭০,০০০(সত্তর হাজার) টাকা এবং স্বাক্ষী মনিশান্ত এর গলায় থাকা ১ ভরি ওজনের একটি স্বর্ণের চেইন সহ সর্বমোট আনুমানিক ১,৩০,০০০(এক লক্ষ ত্রিশ হাজার) টাকা মূল্যের স্বর্ণ এবং নগদ অর্থ নিয়ে পালিয়ে যায়।

মামলাটি তদন্তের জন্য মনিরামপুর থানার অফিসার ইনচার্জ(তদন্ত) মো:রফিকুল ইসলাম এবং শিকদার মতিয়ার রহমান,পরিদর্শক(তদন্ত) এর নিকট দায়িত্ব হস্তান্তর করা হয়েছে।

এদিকে সাংবাদিক অমরেশ এর উপর সন্ত্রাসীদের হামলার তীব্র প্রতিবাদ জানিয়েছে স্থানীয় সাংবাদিকবৃন্দ। তারা অবিলম্বে সাংবাদিক অমরেশ এর উপর হামলাকারীদের দ্রুত আইনের আওতায় এনে দোষী ব্যাক্তিদের শাস্তির দাবি জানিয়েছেন।

মামলায় এজাহার ভুক্ত আসামীরা হলো-(১) সুব্রত বিশ্বাস (২) বিপ্লব বিশ্বাস, উভয় পিতা:-শিবপদ বিশ্বাস, সাং-হানুয়া (কোমলপুর মালোপাড়া), (৩) দুলাল বিশ্বাস (৫২)পিতা:-ধীরেন্দ্র নাথ বিশ্বাস, মশ্বিমনগর (রাজবাড়ী), (৪) শ্যামল বিশ্বাস (৪০) পিতা:-অজিত বিশ্বাস, (৫) প্রভাষ বিশ্বাস (৪৫) পিতা:-মৃত রাধাপদ বিশ্বাস, সাং-হানুয়া (কোমলপুর মালোপাড়া), (৬) সবুজ বিশ্বাস (২৬) পিতা:-রঞ্জন বিশ্বাস, সাং-মশ্বিমনগর রাজবাড়ী, (৭) মনোতোষ রায় (৪৫) পিতা:-গোবিন্দ রায়, (৮) জীবন রতন বিশ্বাস (৫০) পিং-মৃত:উপেন্দ্রনাথ বিশ্বাস, (৯) জয়ন্ত বিশ্বাস (২৮) পিং- মাদাই বিশ্বাস, (১০)মঙ্গল রায় (৩৫) পিতা:-অনিল রায়, (১১) বনমালি (৩৮) পিতা:-মৃত শুকলাল, সাং-হানুয়া, কোমলপুর মালোপাড়া, থানা:-মনিরামপুর, জেলা:-যশোর সহ অজ্ঞাতনামা আরও ২০ থেকে ২৫ জন আসামি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।