TadantaChitra.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

অসহায়ের পাশে সোনাইমুড়ির হানিফ

প্রকাশিত : এপ্রিল ২১, ২০২০, ১১:১১

অসহায়ের পাশে সোনাইমুড়ির হানিফ

মোঃ দীন ইসলামঃ নোয়াখালির সোনাইমুড়ী উপজেলার অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন স্থানীয় আওয়ামী লীগ নেতা মো. হানিফ। তিনি স্থানীয় আওয়ামী লীগ নেতা ও সমাজসেবক।

মঙ্গলবার উপজেলার ৯ নং দেউটি ইউনিয়নের পিতাম্বপুর গ্রামে তিনি এ খাদ্য সামগ্রী বিতরণ করেন। এবিষয়ে সোহাগ জানান, করোনা পরিস্থিতি মোকাবেলায় মানুষকে মানুষের পাশে দাঁড়াতে হবে। যারা বর্তমানে সমস্যায় হয়েছেন সে সকল পরিস্থিতির শিকার মানুষের পাশে সমাজে বিত্তবানদের দাঁড়াতে হবে।

বিতরণ করা খাদ্য সামগ্রী কোনো দান হয়, বরং তার পরিবারের পক্ষ থেকে স্থানীয় মানুষের জন্য উপহার জানিয়ে সোহাগ বলেন, ‘মানুষ মানুষের জন্যে । সারা পৃথিবীতে যে মহামারী পরিস্থিতি করোনা ভাইরাস। গোটা বিশ্ব আজ এই করোনার কাছে অসহায়। আসুন আমরা সবাই সকল ভেদাভেদ ভুলে গিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াই।

এই করোনার কাছে আমরা আজ সবাই অসহায়। আমার পরিবারের পক্ষ থেকে সাধ্য অনুযায়ী কিছু খাদ্যসামগ্রী উপহার দিলাম।‘ সকলকে সচেতনরার তাগিদ দিয়ে এই সমাজসেবক বলেন, ‘ঘরে থাকুন সুস্থ থাকুন। মহান আল্লাহ তায়ালা যেন সবাইকে হেফাজত করেন।‘


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।