TadantaChitra.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোলায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ইউনিয়ন আ’লীগ নেতা বহিষ্কার

প্রকাশিত : এপ্রিল ২১, ২০২০, ১৪:৩৮

ভোলায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ইউনিয়ন আ’লীগ নেতা বহিষ্কার

ভোলা প্রতিনিধিঃ ভোলায় দলিয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ লিটন মালকে কে সাময়িক বহিস্কার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ভোলা সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়নে।

ঘটনার সুত্র থেকে জানা যায়, ২০ এপ্রিল সোমবার সন্ধায় একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ লিটন মালের আনুগত্য শিকার না করায়, তারই ইন্ধনে দেশিয় অস্ত্র সস্ত্র নিয়ে ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের পাকার মাথার ১১টি বসতঘরে হামলা ভাঙ্গচুর ও লুটপাট করে।

বিষয়টি ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের দৃষ্টিগোচর হলে, উপজেলা আআওয়ামীলীগ সরেজমিনে তদন্ত করে ঘটনার সত্যতা খুঁজে পায়। এবং ঘটনায় নিরীহ মানুষের ক্ষতি হওয়ায় উপজেলা আওয়ামীলীগ মোঃ লিটন মালকে দলিয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদকের পদ থেকে সাময়িক বহিস্কার করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত হওয়ার জন্য কথা হয় অভিযুক্ত সম্পাদক লিটন মালের সাথে, তিনি ঘটনার সত্যতা শিকার করে বলেন, আমরা হইছি নতুন রাজনীতি করোনইয়া। নেতার যেইডা ভাল মনে হইছে সেইডাই করছে। আবার সব ঠিক হইয়া যাইবো।

এ বিষয়ে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আব্দুস সালাম মাষ্টার ঘটনার সত্যতা শিকার করে বলেন, ভেলুমিয়া ইউনিয়ন আওয়ামীলীগে দলিয় শৃঙ্খলা ফিরিয়ে আনার জন্য দলিয় সাধারন সম্পাদকের পদ থেকে মোঃ লিটন মালকে সাময়িক বহিস্কার করা হয়েছে। এই আদেশ মঙ্গলবার ২১ এপ্রিল থেকে কার্যকর হবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।