TadantaChitra.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোলায় ৬ বাড়ি লকডাউন ঘোষনা প্রশাসনের

প্রকাশিত : এপ্রিল ২২, ২০২০, ০৫:৪৩

ভোলায় ৬ বাড়ি লকডাউন ঘোষনা প্রশাসনের

ভোলা প্রতিনিধিঃ ভোলা থেকে পটুয়াখালী যাওয়া এক নারী ও তার স্বামী করোনায় আক্রান্ত প্রমাণ হওয়ায় ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের মালের হাট বাজার সংলগ্ন পশ্চিম ইলিশা ইউনিয়নের আবু সাইয়েদ তালুকদারের বাড়িসহ ৩ বাড়ি ও আবু সাইয়েদ তালুকদারের জামাই বাড়ি বাপ্তা হওয়ায় সেই জায়গায় আরও ৩ বাড়িসহ মোট ৬ বাড়ি লকডাউন ঘোষণা করেছেন প্রশাসন। মঙ্গলবার (২১ এপ্রিল) রাত সাড়ে নয়টার দিকে প্রশাসন এ লকডাউন ঘোষণা করেন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মিজানুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পটুয়াখালীতে কর্মরত থাকা হেল্থ ইন্সপেক্টর মো. শাহাবুদ্দিন ও তার স্ত্রী করোনা ভাইরাস (কোভিট-১৯) দ্বারা আক্রমণ হয়েছেন। বর্তমানে তারা স্বামী স্ত্রী পটুয়াখালীতেই রয়েছেন। গত ১৩ এপ্রিল শাহাবুদ্দিন পটুয়াখালী থেকে ভোলায় এসে আবার পটুয়াখালীতে চলে গেছেন। অবশেষে আজ ২১ এপ্রিল তারা দুজন করোনায় আক্রান্ত হয়েছে বিদায় সদর উপজেলার বাপ্তা ইউনিয়নে শাহাবুদ্দিনের বাড়িসহ আরও ৩ বাড়ি ও একই উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের দক্ষিণ চরপাতা গ্রামে মালের হাট বাজার সংলগ্ন ইউনিয়নের আবু সাইদ তালুকদারের বাড়িসহ মোট ৬ বাড়ি ১৫ দিনের জন্য লকডাউন ঘোষণা করা হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।