TadantaChitra.Com | logo

১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কমিউনিটি সোসাইটির রোহিঙ্গাদের মধ্যে রমজান উপলক্ষে খাবার বিতরণ

প্রকাশিত : এপ্রিল ২২, ২০২০, ১১:৩৮

কমিউনিটি সোসাইটির রোহিঙ্গাদের মধ্যে রমজান উপলক্ষে খাবার বিতরণ

কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটির স্থানীয় ও রোহিঙ্গাদের মধ্যে রমজানের খাবার বিতরণ

ঢাকা: কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি কর্তৃক স্থানীয় এবং রোহিঙ্গা জনসাধারনের মধ্যে মাহে রমজান উপলক্ষ্যে বিশেষ খাদ্য দ্রব্য বিতরণ করেছে।

আজ মাহে রমজান উপলক্ষ্যে বিশেষ এ খাদ্য দ্রব্য বিতরণ করা হয়।

কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি গত সেপ্টেম্বর ২০১৭ইং থেকে কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি (সিআইএস) ও মার্সিমালেশিয়া ও কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি যৌথভাবে জামতলী রোহিঙ্গা ক্যাম্প-১৫ এ একটি সমন্বিত স্বাস্থ্য সেবা কেন্দ্র পরিচালনা করে আসছে।

এ স্বাস্থ্যসেবা কেন্দ্রটি স্থানিয় জনসাধারণ ও রোহিঙ্গাদের মাঝে মা ও শিশু পরিচর্যাসহ জরুরী স্বাস্থ্য সেবা, পুষ্টিকর খাদ্য বিতরণ, পাবলিক হেল্থ ক্যাম্পেইন প্রদান করে আসছে। এ পর্যন্ত ৩,০০,০০০ এর অধিক রোহিঙ্গা রোগীদের জরুরী স্বাস্থ্য সেবা প্রদান করেছে ।

২০১৩ সাল থেকে কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি মালেশিয়া কমিউনিটি ৯০,০০০ পরিবারকে আর্থিক সহায়তা করছে যার মধ্যে একক মা, প্রতিবন্ধী ,এতিম,জেলে,কৃষক এবং সুবিধাবঞ্চিত গোষ্টি অন্তভুক্ত রয়েছে ।

১৮ই এপ্রিল থেকে ২১শে এপ্রিল ২০২০ পর্যন্ত মেব্যাংক অর্থায়নে মার্সিমালেশিয়া ও কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি র্কতৃক ক্যাম্প-১৫ জামতলি, উখিয়া, কক্সবাজারের স্থানীয় এবং রোহিঙ্গা জনসাধারনের ৬০০ পরিবারের মধ্যে মাহে রমজান উপলক্ষ্যে বিশেষ খাদ্য দ্রব্য বিতরণ করা হয়েেেছ।

এ সময় ক্যাম্প – ১৫ ইনচার্জ মোঃ গোলাম ফারুক আহমেদ, কমিউনিটি ইনেশিয়াটিভ সোসাইটি (সিআইএস) এর এক্সিকিউটিভ ডিরেক্টর মোঃ গোলাম মোস্তফা, প্রোগ্রাম ডিরেক্টর রঞ্জিত হালদার ও স্থানীয় জন প্রতিনিধি সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

খাদ্যদ্রব্যদী বিতরণ কালে ক্যাম্প-১৫ ইনচার্জ মোঃ গোলাম ফারুক আহমেদ ও স্থানিয় জনপ্রতিনিধি এই সেন্টারে পরিচালিত কর্মকান্ডের ভ‚য়সী প্রশংসা করেন এবং এই মহান মানবিক উদ্যোগকে সাধুবাদ জানান।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।