TadantaChitra.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ছাত্রদের ব্যতিক্রম উদ্যেগ, ৩০% ছাড়ে পণ্য

প্রকাশিত : এপ্রিল ২২, ২০২০, ১৪:৫৮

ছাত্রদের ব্যতিক্রম উদ্যেগ, ৩০% ছাড়ে পণ্য

অনলাইন ডেস্কঃ করোনা ভাইরাস দুর্যোগে জন দুর্ভোগ কমাতে ৩০% ছাড়ে ভ্রাম্যমাণ পন্যসেবা দিলেন পিরোজপুরের কাউখালী উপজেলাধীন কেউন্দিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ২০১৩ সনের শিক্ষার্থীরা।

উদ্দোক্তা মেহেদী হাসান জানান, কেউন্দিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ২০১৩ সনের এসএসসি ব্যাচের কতিপয় আগ্রহী শিক্ষার্থীরা মিলে কিছু অর্থ সংগ্রহ করি। তারপর কাউখালী নির্বাহী কর্মকর্তার নির্দেশ মোতাবেক আমাদের মধ্যে থেকে দু’জন তার সাথে দেখা করি এবং তার কাছে আমাদের পরিকল্পনা সম্পর্কে বলি।তিনি আমাদের কে বর্তমান ক্রয় মূল্যের উপর ৩০% ছাড় দেওয়ার মাধ্যমে রমজানে পন্য বিক্রয় করার জন্য নির্দেশনা দেয়। তারপর আমরা পন্য ক্রয় করেছি এবং আগামীকাল বিকাল ৩ ঘটিকা হতে ৫ ঘটিকা পর্যন্ত এই পন্যসেবা পরিচালনা করবো।এবং সামাজিক দূরত্ব বজায় নিশ্চিত করে বিকাল ৩ ঘটিকার সময় কেউন্দিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ পন্যসেবা গ্রহন করতে আহ্বান জানিয়েছেন।

হাসান মেহেদী আরো জানান, তাদের এই মহৎকাজে ব্যাক্তিগত ভাবে কাউখালী উপজেলা ইউএনও রেখা খাতুন, এসিল্যান্ড রফিকুল হক এবং কেউন্দিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি মোঃমহিদুল ইসলাম তাঁদের উৎসাহিত ও সার্বিক সহোযোগিতা করেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।