TadantaChitra.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শার্শা উপজেলা ছাত্রলীগের ফ্রি সবজি দোকান

প্রকাশিত : এপ্রিল ২২, ২০২০, ১৫:১৬

শার্শা উপজেলা ছাত্রলীগের ফ্রি সবজি দোকান

আসাদুজ্জামান রিপন (যশোর): করোনাভাইরাসের সংক্রমণ রোধে সরকার ঘোষিত সাধারণ ছুটিতে খাদ্য সামগ্রী নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দারের নেতৃত্বে এক ঝাঁক ছাত্রলীগের নেতাকর্মীরা।

বুধবার(২২ শে এপ্রিল) সকালে উন্মুক্ত শার্শা বাজার এলাকায় স্থাপন করা হয়েছে এই ‘ফ্রি দোকান’। প্রত্যেক অসচ্ছল পরিবারকে বিনামূল্যে বিতরণ করছেন এসব সবজি।

‘ফ্রি সবজি দোকান’ নামে চালু করা এ কার্যক্রমে উন্মুক্ত স্থানে রাখা হয়েছে আলু, পেঁয়াজ, কাঁচা মরিচ, টমেটো, লাউ, লাল শাক। অসচ্ছল ও যাদের কেনার সামর্থ্য নেই এমন পরিবারকে প্রয়োজন অনুযায়ী সবজি সরবরাহ করছেন ছাত্রলীগ নেতাকর্মীরা।

এই মহৎ উদ্যোগের সঙ্গে জড়িত শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দার বলেন, মানবতার ফেরিওয়ালা শার্শা গণমানুষের নেতা শেখ আফিল উদ্দিন এমপি মহোদয়ের নির্দেশে আমরা উন্মুক্ত স্থানে সবজি নিয়ে ছাত্রলীগ নেতাকর্মীরা পর্যায়ক্রমে একটি করে ইউনিয়নে যাবো। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদারের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সাংগঠনিক সম্পাদক শেখ আফিল উদ্দিন এমপি মহোদয়ের ব্যক্তিগত সহকারি আসাদুজ্জামান আসাদ, শার্শা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শার্শা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব সোহরাব হোসেন, শার্শা উপজেলা ছাত্রলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক হাসনাইন খোরশেদ মিলন, সাংগঠনিক সম্পাদক আল-আমিন রুবেল, আসাদুজ্জামান সোহাগ, প্রচার সম্পাদক অহিদুজ্জামান মুরাদ, বেনাপোল পৌর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আল ইমরান, শার্শা সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কাজী মহিনুজ্জামান রাজন, নাভারন কলেজ ছাত্রলীগের সভাপতি আবু হুরাইয়া জয়,জিল্লুর রহমান রাজ, রিমন কুমার রায়, মেহেদী হাসান শান্ত ও প্রমুখ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।