TadantaChitra.Com | logo

১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নেতাদের কাছে ত্রাণ বিতরণের হিসাব চেয়েছে বিএনপি

প্রকাশিত : এপ্রিল ২৮, ২০২০, ১২:১০

নেতাদের কাছে ত্রাণ বিতরণের হিসাব চেয়েছে বিএনপি

অনলাইন ডেস্কঃ করোনাভাইরাসের মহামারীর মধ্যে দলীয় ত্রাণ বিতরণের হিসাব জানতে চেয়ে স্থানীয় নেতাদের চিঠি দিয়েছে বিএনপি। দলটির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত চিঠি দেশের বিভিন্ন আসনে বিএনপির সংসদ সদস্য, গত নির্বাচনের প্রার্থী, জেলা কমিটির সভাপতি বা আহ্বায়কদের কাছে পাঠানো হয়েছে।

‘করোনা মহামারীর বর্তমান সঙ্কটকালে ত্রাণ তৎপরতার বিবরণ প্রসঙ্গে’ শিরোনামে ওই চিঠিতে বলা হয়, ‘আপনি আপনার এলাকার দায়িত্বশীল নেতা হিসেবে চলমান সঙ্কট মোকাবিলায় কী কী উদ্যোগ গ্রহণ করেছেন, অনুগ্রহ করে সেই বিষয়ে একটি প্রতিবেদন এই চিঠি পাওয়ার ১৫ দিনের মধ্যে নয়া পল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে প্রেরণ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।’

গত সপ্তাহে লন্ডনে অবস্থানরত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সভাপতিত্বে ভিডিও কনফারেন্সে স্থায়ী কমিটি হয়। বৈঠকে একাদশ সংসদীয় আসনের নির্বাচিত সংসদ সদস্য, সংসদ সদস্য প্রার্থী ও জেলার সভাপতি অথবা আহ্বায়কদের কাছ থেকে ত্রাণ বিতরণ পরিস্থিতি সম্পর্কে প্রতিবেদন চাওয়ার এই সিদ্ধান্ত হয়।

বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের দফতরের এক কর্মকর্তা জানান, সোমবার পর্যন্ত ৭০০ এর অধিক নেতার কাছে চিঠি পৌঁছানো হয়েছে।

রিজভী জানান, গত ১২ বছর সরকারের শত নির্যাতনের পরেও আমরা বিরোধী দল হিসেবে এই করোনা পরিস্থিতিতে সাধ্যমতো মানুষের পাশে দাঁড়িয়েছে। আমরা চ্যালেঞ্জ করে বলতে পারি, ক্ষমতাসীন আওয়ামী লীগ থেকে বিএনপি নেতাকর্মীরা অনেক বেশি কাজ করছি।

ইতিমধ্যে আমরা ১২ লাখ পরিবারের কাছে ত্রাণ পৌঁছিয়ে দিয়েছি। প্রতিদিনই আমাদের এই সংখ্যা বাড়ছে এবং এটা আরও বাড়বে বলে আমরা বিশ্বাস করি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।