TadantaChitra.Com | logo

১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আধারে পড়ে আলো আসবেই একদিন…ভোলায় তোফায়েল

প্রকাশিত : এপ্রিল ৩০, ২০২০, ১৪:৫০

আধারে পড়ে আলো আসবেই একদিন…ভোলায় তোফায়েল

এইচ এম নাহিদ, ভোলা‍ঃ আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য ও সা‌বেক মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আধারের পড়ে আলো আসবেই একদিন। সরকারের নির্দেশনা মানলে করোনাভাইরাস মোকাবেলায় সমস্যা হবেনা। তিনি বলেন, ‘করোনাভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী চললে কোন সমস্যা হবেনা। এই অন্ধকার একদিন ঘুঁচে যাবে।

৩০ এ‌প্রিল বৃহস্প‌তিবার সদর উপজেলার ১০ হাজার কর্মহীন মানুষের মাঝে নিজ উদ্যেগে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে ভিডিও কনফারেন্স তি‌নি এসব কথা বলেন। এর আগে আরো দুই দফায় তার পক্ষ থেকে ২০ হাজার মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

তোফায়েল আহমেদ বলেন, বঙ্গবন্ধু’র নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে, তার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে করোনা দুর্যোগ মোকাবেলা করা হচ্ছে। ১৯৭১ সালে যেমনি রাজনৈতিক নেতৃত্বে রাজনৈতিক দলের নেতাকর্মীরা স্বাধীনতার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করেছেন। এখনও প্রত্যেক নেতা-কর্মীকে মানুষের জন্য কাজ করতে হবে।

এসময় সবাইকে সামাজিক দূরত্ব মেনে চলার আহবান জানিয়ে তিনি বলেন, এক স্থানে সবাই জড়ো হবেন না। নির্দিষ্ট দুরত্ব বজায় রেখে ত্রান কার্যক্রম পরিচালনা করতে হবে। মানুষের ঘরে ঘরে গিয়ে এসব খাদ্য সহায়তা পৌঁছে দেয়ার কথা বলেন তিনি।

প্রবীণ এই আওয়ামী লীগ নেতা আরো বলেন, সারাদেশের জনপ্রতিনিধিরাও ত্রাণ কার্যক্রম পরিচালনা করে যাচ্ছেন। এছাড়া সরকারিভাবেও ত্রাণ বিতরণ অব্যাহত আছে। নেতা-কর্মীদের উদ্দেশ্যে তোফায়েল বলেন, সমাজে এমন অনেক পরিবার রয়েছে যারা মুখ ফুটে ত্রাণ চাইতে পারেননা। সেই মানুষদের খুঁজে খুঁজে ত্রাণ দিতে হবে। ১৫ রমজানের পর আবারো ত্রাণ সামগ্রী দেয়া হবে।

সদর উপজেলা পরিষদ অডিটরিয়াম চত্বরে খাদ্য সামগ্রি বিতরন কার্যক্রমে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ মিয়া প্রমুখ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।