TadantaChitra.Com | logo

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ এ্যাড. আলহাজ্ব সেলিমের ৫ম মৃত্যু বার্ষিকী

প্রকাশিত : মে ০১, ২০২০, ০৯:৩৩

আজ এ্যাড. আলহাজ্ব সেলিমের ৫ম মৃত্যু বার্ষিকী

মোঃ দীন ইসলামঃ আজ-০৭ ই, রমজান, মরহুম এ্যাড. আলহাজ্ব শেখ মোহাম্মদ সেলিম ভাইয়ের ৫ম মৃত্যু বার্ষিকী। তার ছটভাই জানান, আমার ভাইয়া কখনও আমাদের বাবা-মা অভাব বুঝতে দেননি। তিনি সব সময় আমাদের নিজের সন্তানের মতো করে আদর-ভালবাসা দিয়ে লালন পালন করছেন এবং আমাদের উপর কখনোও একটা আঘাত লাগতে দেননি। আমরা অন্যায় বা পড়াশোনা ঠিক মতো না করলে শাসন করতেন এবং আমাদের সব সময় বলতেন তোমরা পড়াশোনা করে মানুষের মতো মানুষ হও এবং মানুষের সাহায্যে সব সময় এগিয়ে যাবে কিন্তু কোন ঝগড়া বিবাদ করবা না।

ভাইয়ার স্বপ্ন ছিলো নিজের ভাই গুলো কে আইনজীবী করার তা উনি করেছেন। আজকে আমরা আইনজীবী হয়েছি। মানুষের পাশে দাঁড়া’তে পারছি সব কিছুই উনার জন্য সম্ভব হয়েছে। আমি এবং আমার অন্য গুলো সব সময় দোয়া করি আল্লাহ যেনো প্রতি টা ঘরে ভাইয়ার মতো একটা ভাই এবং একটা বাবা দেন। ভাইয়া একজন আদর্শ ভাই যেমন ছিলেন ঠিক তেমনি একজন আদর্শ বাবা ছিলেন।

করোনা ভাইরাসের কারনে এই বার ভাইয়ার স্মরনে বড় করে মিলাদ ও দোয়া মাহ্ফিলের আয়োজন করতে পারছি না তাই ভাইয়ার এবং আমাদের শুভাকাঙ্ক্ষী যারা আছেন তাদের আমন্ত্রণ করতে পারছি না তবে অল্প পরিসরে কিছু অসহায় গরীব দুঃখী মানুষের মুখে খাবার তুলে দিবো এবং গরীব-দুঃখী মানুষ গুলোর।

এর পাশাপাশি আপনাদের সবার কাছে আমার বাবা-মা, বাবা সমতুল্য ভাইয়া, বড় বোন, ভাগিনা ফয়সাল, নেহাল সহ সমস্ত কবরবাসীর জন্য দোয়া চাই আল্লাহ যেনো উনাদের এবং করোনা ভাইরাসে সংক্রামিত হয়ে বিভিন্ন ধর্মের যে সকল মানুষ মারা গেছেন সবাই কে পবিত্র মাহে রমজানের উছিলায় মাফ করে দেন এবং জান্নাতুল ফেরদৌস দান করেন আর আমাদের সবাই করোনা ভাইরাস থেকে হেফাজত করেন আমিন


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।