TadantaChitra.Com | logo

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কর্মহীন অসহায় মানুষের মাঝে তিতুমীর কলেজ ছাত্রদলের খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত : মে ০১, ২০২০, ১৫:৩৬

কর্মহীন অসহায় মানুষের মাঝে তিতুমীর কলেজ ছাত্রদলের খাদ্যসামগ্রী বিতরণ

ঢাকা: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায়, কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তার অংশ হিসেবে, শতাধিক অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী চাল, ডাল, তেল, পেঁয়াজ, আলু ও হ্যান্ড স্যানিটাইজার, সাবান, মাস্ক বিতরণ করেন তিতুমীর কলেজ ছাত্রদল।

শুক্রবার (১ মে) বাড্ডা শাহজাদপুর এলাকায় তারা এ খাদ্য সামগ্রী বিতরণ ক‌রেন।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন তিতুমীর কলেজ ছাত্রদলের সভাপতি তসলিম আহসান মাসুম-এর নেতৃত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি ও ঢাকা বিভাগীয় টিম প্রধান হাফিজুর রহমান হাফিজ, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক তানজিল হাসান, সহ-সাধারণ সম্পাদক ও তিতুমীর কলেজ ছাত্রদলের সহ-সভাপতি মাহাবুব আলম মাহাবুব, সহ-সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান আক্তার এবং বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক সাইফ মাহামুদ জুয়েল, সহ-সাংগঠনিক সম্পাদক তৌহিদুর রহমান আউয়াল।

এছাড়া, উপস্থিত ছিলেন তিতুমীর কলেজ ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম রেজা, দপ্তর সম্পাদক সোহাগ মোল্লা, পরিকল্পনা সম্পাদক রিমু হোসেন, ক্রীড়া সম্পাদক হুমায়ন কবির ও হল শাখা ছাত্রদল নেতা মিরাজ হোসেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।