TadantaChitra.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সাভা‌রের মামুন ও মাসুম গং‌দের মাদক বাণিজ্য!

প্রকাশিত : জুন ০৬, ২০১৮, ১৭:০৬

সাভা‌রের মামুন ও মাসুম গং‌দের মাদক বাণিজ্য!

ধামরাই থানা এলাকার ইসলামপুর ৭নং ওয়ার্ডের বা‌সিন্দা নুরুল ইসলা‌মের দুই ছে‌লে মামুন ও মাসুম দির্ঘ্য‌দিন মাদক ব্যাবসার সা‌থে জ‌ড়িত র‌য়ে‌ছে ব‌লে এলাকা বা‌সির অ‌ভি‌যোগ।

মামুন ও মাসুম বিশাল মাদক ও চোরাচালান চ‌ক্রের সা‌থে হাত মি‌লি‌য়ে গ‌ড়ে‌ তু‌লে‌ছে মাদ‌কের বিশাল সি‌ন্ডি‌কেট। সাভার, ধামরাই, আশু‌লিয়া সহ আশপা‌শের এলাকা গু‌লোতে মামু‌নের নেত্রী‌ত্বে চল‌ছে মাদক,চোরাচালান, চু‌রি, ছিনতাই, চাঁদাবা‌জি সহ নানা অপরাধ কার্যক্রম ।

এভা‌বে মাদ‌কের আকড়ায় প‌রিনত হ‌য়ে‌ছে এলাকা গু‌লো, বার বার মামুন প্রশাষন কর্তৃক ‌গ্রেফতার হ‌লেও রাজ‌নি‌তির শির্ষ্য বে‌ক্তি‌দের সহ‌যো‌গিতায় ছাড় পে‌য়ে যায় ব‌লে এলাকা সু‌ত্রে জানা।

সাভার আশু‌লিয়া থানা সহ ক‌য়েক‌টি থানায় মামু‌নের বিরু‌দ্ধে র‌য়েছে একাধীক মামলা । বিএন‌পি জামাত প‌ন্থি ক্যাডার হি‌সে‌বে গা‌ড়ি ভাংচুর, অ‌গ্নি সং‌যোগ, নারী কে‌লেংকারী সহ সন্ত্রাসী কার্য্য কলা‌পের অ‌ভি‌যোগ পাওয়া গে‌ছে ।

সরকার মাদ‌কের বিরু‌দ্ধে যুদ্ধ ঘোসনা করায় মামুন গং‌দের গ্রেফতা‌রের জোর দাবী জা‌নি‌য়ে‌ছে এলাকার মানুষ। সাংবা‌দিক‌দের সা‌থে মামুন ও মাসু‌মের অ‌বৈধ মাদক বা‌নিজ্য নি‌য়ে কথা ব‌লে এলাকার ক‌য়েকজন । এ ব্যাপ‌রে স্থানীয় জন প্র‌তি‌নি‌ধি‌ ও প্রশাষ‌নের কা‌ছে একা‌ধিক বার মৌ‌খিক অ‌ভি‌যোগ ক‌রেও আইনী পদ‌ক্ষেপ লক্ষ করা যায়‌নি ।

অ‌বিল‌ম্বে এই মাদক চক্র‌কে গ্রেফতার করে শা‌স্তির আওতায় আনার আহ্বান জানায় সু‌শিল সমাজ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।