TadantaChitra.Com | logo

১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

ঈদে খান ফিল্মসের মেতেরা তু মেরা…!

প্রকাশিত : মে ০৪, ২০২০, ০৬:৩৮

ঈদে খান ফিল্মসের মেতেরা তু মেরা…!

বিনোদন ডেস্কঃ ঈদুল ফিতর উপলক্ষে খান ফিল্মসের ব্যানারে আসছে মেতেরা তু মেরা গানের মিউজিক ভিডিও। আসন্ন ঈদকে সামনে রেখে বাংলাদেশ ও ভারত যৌথ প্রযোজনায় তৈরি হল অফিসিয়াল হিন্দি গানের মিউজিক ভিডিও মেতেরা তু মেরা…।

গানটিতে কণ্ঠ দিয়েছেন ভারতীয় শিল্পী রবিউল শেখ, গানটির লেখক রবিউল শেখ নিজেই। গানটির সুর করেছেন আর এস কে। মিউজিক করেছেন রবি এবং মিউজিক ভিডিওটির পরিচালনা করেছেন বাংলাদেশি নতুন প্রজন্মের পরিচালক খান রায়হান।

মডেল হিসেবে অভিনয় করেছেন খান রায়হান ও উর্মি বিশ্বাস। মিউজিক ভিডিওটি একটু ভিন্নমাত্রার। খান রায়হান বলেন, আপনারা সবাই দেখতে পারবেন ভারতীয় গল্প প্রেম, আমার মত তৈরি করা হয়েছে। গানটি সম্পর্কে শিল্পী রবিউল শেখ বলেন, আমি অনেক গান করেছি কিন্তু আমার কাছে এই গানটি অন্য রকম লেগেছে। দর্শক হৃদয় ছুয়ে যাওয়ার মত একটি গান। শুনলে দর্শক আলাদা একটি অনুভূতি পাবে এতোটুকু আমি আশা করি। মিউজিক তো অসাধারণ, খুব ঠান্ডা একটি মিউজিক। আশাকরি দর্শকের কাছে গানটি অন্য একটি রূপ ধারণ হবে।

গানটির মিউজিক ভিডিও সম্পর্কে নির্মাতা খান রায়হান বলেন, ভিডিওটিতে আপনারা ভিন্ন কিছু দেখতে পারবেন। একটি সত্তিকারের প্রেমের গল্প আমরা তুলে ধরেছি। আশা করি গল্পটি দর্শকদের কাছে খুব মজা লাগবে এবং বেদনাও হয়ে দাঁড়াবে।

রায়হান আরো বলেন, মিউজিক ভিডিওতে অভিনয় করেছি আমি নিজে এই সর্বপ্রথম এবং আমার বিপরীতে অভিনয় করেছে উর্মি বিশ্বাস। আমরা দুজন আমাদের যথেষ্ট চেষ্টা করেছি ভালো করে ফুটানোর জন্য আশা করি খুব ভালো হয়েছে। এই মিউজিক ভিডিওটি আমার অফিসিয়াল ইউটিউব চ্যানেল খান ফিল্মসের ব্যানারে প্রকাশিত হতে যাচ্ছে। তাই দর্শকদের কাছে আমাদের একটাই দাবি তারা যেন আমাদের ভিডিও গুলো দেখে তাহলে আমরা খুশি হবো।

সংবাদটি শেয়ার করুন...


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।