TadantaChitra.Com | logo

১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শ্যামপুর শ্রমিকলীগের উদ্যোগে দুস্তদের মাঝে ইফতার বিতরণ

প্রকাশিত : মে ০৪, ২০২০, ১৩:১৪

শ্যামপুর শ্রমিকলীগের উদ্যোগে দুস্তদের মাঝে ইফতার বিতরণ

স্টাফ রিপোর্ট‍ারঃ রাজধানীতে জাতীয় শ্রমিক লীগ শ্যামপুর থানার উদ্যোগে দুস্ত,মেহনতী ও পথশিশুদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। সর্বমোট আটশত মানুষের জন্য ইফতার সামগ্রীর আয়োজন করা হয়।

সোমবার জুরাইন রেলগেইটে স্থানীয় কাউন্সিলর ও ডিএমপি ওয়ারী বিভাগের অতিঃ উপঃ পুলিশকমিশনারের উপস্থিতিতে ইফতার সামগ্রী বিতরণ করেন শ্যামপুর থানা জাতীয় শ্রমিক লীগের নেতৃবৃন্দরা।

ইফতার বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিএমপি ওয়ারী বিভাগের অতিঃ উপঃ পুলিশ কমিশনার (প্রশাসন) ইফতেখায়রুল ইসলাম,৫৪নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ মাসুদ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, শ্যামপুর থানার অফিসার ইনচার্জ মাহফুজুল আলম,সাবেক কেন্দ্রীয় কমিটির ছাত্র লীগের সহ সভাপতি গাফফার দেওয়ান রাজিব। শ্যামপুর থানা জাতীয় শ্রমিক লীগের সভাপতি সিয়াম তরঙ্গ জজ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বাবু, জাতীয় শ্রমিক লীগ শ্যামপুর থানা কমিটির অর্থ বিষয়ক সম্পাদক ডাঃ হায়াত, শ্রমিক কল্যান সম্পাদক মনির হোসেন শরীফ, ৫৪নং ওয়ার্ড জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক মাসুদ রানা সহ জাতীয় শ্রমিক লীগের নেতা কর্মীরা।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।