TadantaChitra.Com | logo

১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

যুবলীগের পক্ষ থেকে নিম্ন আয়ের মানুষদের মাঝে উপহার খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত : মে ০৬, ২০২০, ০৬:৪৫

যুবলীগের পক্ষ থেকে নিম্ন আয়ের মানুষদের মাঝে উপহার খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ করোনা প্রতিরোধে মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সংগ্রামী সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খাঁন নিখিল এর পক্ষ থেকে ঢাকা মহানগর উত্তরের কাফরুল থানাধীন ১৬নং ওয়ার্ডের ১০০ জন নিম্ন আয়ের মানুষদের মাঝে উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ ব্যাপারে কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সভাপতি, সমাজ বিজ্ঞান বিভাগ, তেজগাঁও কলেজের সহকারী অধ্যাপক মেহেরুল হাসান সোহেল বলেনঃ- রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার “এদেশের মানুষ না খেয়ে থাকবে না” বক্তব্যে অনুপ্রাণিত হয়ে আমি আমার কলেজের ১ মাসের বেতনের কর্ষ্টাজিত টাকায় প্রায় ১০০ জন নিম্ন আয়ের মানুষদের মাঝে উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

বিগত ২০০১-২০০৯ ছাত্রলীগের সম্মুখ সমরের নেতা মেহেরুল হাসান সোহেল আরো বলেন “আওয়ামী লীগের দূর্যোগ পরিস্থিতিতে আমি সব সময় রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশ পালন করেছি। তারই ধারাবাহিকতায় আমি আমার নিজ উপজেলা টাঙ্গাইলের ধনবাড়ীতে বিগত ২০ দিনে ধারাবাহিক ভাবে প্রায় ৫০০ জন নিম্ন আয়ের মানুষদের মাঝে উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেছি এবং করোনার পরিস্থিতি ঠিক না হওয়া পর্যন্ত আমি আমার সাধ্য মত জনগণের পাশে থাকার চেষ্টা করবো।”

এই কার্যক্রমে সার্বিকভাবে সহযোগিতা করেছেন ১৬ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক এস. এম. ওহিদুর রহমান বিপ্লব। এই উদ্যোগের সঙ্গে সম্পৃক্ত ছিলেন কেন্দ্রীয় যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার মুক্তার চৌধুরী কামাল, মোকাররম হোসেন খাঁন ওপেল এবং কেন্দ্রীয় যুবলীগের সাবেক তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপ-সম্পাদক মোঃ শামছুল আলম অনিক।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।