TadantaChitra.Com | logo

১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ | ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

স্বামী পরিত্যক্ত নারীর সাথে ডাক্তারের কুকর্ম!

প্রকাশিত : মে ০৮, ২০২০, ১০:১৬

স্বামী পরিত্যক্ত নারীর সাথে ডাক্তারের কুকর্ম!

নিজস্বসংবাদদাতাঃ চুনারুঘাটে স্বামী পরিত্যক্ত সুন্দরী নারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে নিয়মিত অনৈতিক সম্পর্ক স্থাপনের জন্য তার ঘরে যেতেন হাসপাতালের আরএম ডাঃ মোমিন উদ্দিন চৌধুরী (৩৮)।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার গভীর রাতে পৌর শহরের উত্তর বাজার ওই নারীর ভাড়াটে বাসায়। ধরা পড়ার পর তাকে গণধোলাই দিয়ে আটক করে রাখে স্থানীয়রা। ঘটনার বিষয়ে ডাক্তারের মোমিন উদ্দিনের মোবাইলে জানতে চাইলে বিষয়টি এড়িয়ে তিনি তার সাথে দেখা করতে নিমন্ত্রণ জানান। সুন্দরি যুবতী ইজ্বতের ভয়ে আটক ডাক্তারের বিরুদ্ধে মামলা না করায় তাকে পৌরসভার কাউন্সিলর আব্দুল হান্নানের জিম্মায় দিয়ে বিষয়টি সালিশের মাধ্যমে মীমাংসা করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, চুনারুঘাট উপজেলার বাসুল্লা গ্রামের স্বামী পরিত্যক্ত সুমি নামের এক সুন্দরী নারী সুমি (২২) পৌর শহরের উত্তর বাজার বাসায় ভাড়াটে থাকেন। ওই নারী প্রায় সময় চিকিৎসার সংক্রান্ত বিষয় নিয়ে মোবাইলে যোগাযোগ করতেন এ সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায় ডাক্তার মোমিন উদ্দিন সুন্দরী পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাতে ওই গৃহবধূর বাসায় দেখা করতে গেলে পৌর কাউন্সিলর হান্নানের বড় ভাই আব্দুল আউয়াল টের পেয়ে প্রতিবেশীদের সহযোগিতায় তাকে আটক করে উত্তম মাধ্যম দেন বলে জনাগেছে। পরে স্থানীয়রা তার পরিচিতদের খবর দিলে তার লোকজন উদ্ধার করেন। পরে কেউ মামলা না করায় রাত ১২টার দিকে তাকে কাউন্সিলরের জিম্মায় ছেড়ে দেয়া হয়। রাতেই সালিশ করে বিষয়টির মীমাংসা করা হয়েছে বলে কাউন্সিলর জানান।

স্থানীয় বাসীন্দারা জানায়, ডাক্তার মোমিন ও ওই নারী অবৈধ মেলামেশার সময় স্থানীয়দের হাতে আটক হয়। পরে স্থানীয়ভাবে তা আপোষ-মীমাংসা করা হয়। অনুসন্ধানে জানাগেছে ওই ডাক্তার মোমিন উদ্দিন এর আগেও হাসপাতালের এক এক নার্সের সাথে লিভটুগেদারে ধরা পড়েন।

এবিষয়ে টিএইচও মোজাম্মেল হক ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনা শুনে তাৎক্ষণিক কাউন্সিলরসহ স্থানীয়দের পাঠিয়ে বিষয়টি নিষ্পত্তি করেছি। চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হক ঘটনার সত্যতা নিশ্চত করে বলেন, ঘটনাটি শুনেছি অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

আজাদ টাওয়ার ৪৭৬/সি-২, ডিআইটি রোড ৭ম তলা, মালিবাগ রেলগেইট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২ , ০১৯৩৪৩৪১৬১৮

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।