TadantaChitra.Com | logo

২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সাকিবের অধিনায়কত্ব নিয়েও চিন্তিত পাপন!

প্রকাশিত : জুন ০৬, ২০১৮, ১৯:১০

সাকিবের অধিনায়কত্ব নিয়েও চিন্তিত পাপন!

বাংলাদেশ দলের সেরা অধিনায়কদের একজন ধরা হয় তাকে। যে কারণে, টেস্ট এবং টি-টোয়েন্টির অধিনায়কের ভার আবারও তুলে দেয়া হয়েছে সাকিব আল হাসানের ওপর। কিন্তু সাকিব আল হাসানের নেতৃত্বে যেভাবে খেলছে বাংলাদেশ, তা দেখে ইতোমধ্যেই প্রশ্ন উঠে গেছে। বিশেষ করে ভারতের দেরাদুনে আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুটিতে যেভাবে খেলেছে বাংলাদেশ এবং নেতৃত্বের যে ভূমিকায় দেখা গেছে সাকিব আল হাসানকে, তা নিয়েই মূলত সমালোচনার ঝড় উঠেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বইছে সেই ঝড়। সাকিবের নেতৃত্বের মুণ্ডুপাত চলছে চারদিকে। এবার শোনা গেল তার নেতৃত্ব নিয়ে চিন্তিত বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও। বাংলাদেশ দলের পারফরম্যান্স নিয়ে আজ সাংবাদিকদের মুখোমুখি হন বিসিবি প্রেসিডেন্ট। সেখানে তার কাছে জানতে চাওয়া হয়, সাকিবের ক্লান্তি কোনো সমস্যা হচ্ছে কি না।

এর জবাবে পাপন বলেন, ‘অধিনায়কত্ব নিয়ে অনেক প্রশ্ন থাকতে পারে। আমিও তাকে প্রথম ম্যাচের পর প্রশ্ন করেছি। কালকের (দ্বিতীয়) ম্যাচ দেখে আমি আর কথাই বলি নাই কারও সঙ্গে। আর কী বলব…।’

জানতে চাওয়া হয়, সাকিব এমপি নির্বাচন করবেন, এ ধরনের ঘোষণায় কোনো প্রভাব পড়েছে কি না? অনেকে বলছে তার মাঠ থেকে মাঠের বাইরে মনোযোগ বেশি তার।

জবাবে পাপন বলেন, ‘এটা বলা মুশকিল। কতগুলো জিনিস আছে মানুষ, এমনিই বুঝতে পারে। এইগুলা সব বলতে হয় না। এখন আমি বললেও কিছু যায়-আসে না। আমি তাকে জিজ্ঞেস করেছিলাম, রাজনীতির ব্যাপার নিয়ে। সে আমাকে বলেছে, সে এই ব্যাপারে কিছুই জানে না। তারজন্য এটা হওয়া কঠিন। কারণ সে আরও অন্তত তিন-চার বছর খেলবে জাতীয় দলে। সেদিক থেকে তার সম্ভাবনা কম।’

 


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।