TadantaChitra.Com | logo

৩১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৫ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

যে গানে বিশ্ব সেরা গায়িকা হলেন নেহা কাক্কার

প্রকাশিত : মে ০৮, ২০২০, ১১:৩৪

যে গানে বিশ্ব সেরা গায়িকা হলেন নেহা কাক্কার

বিনোদন ডেস্ক‍ঃ বলিউডের সুপারস্টার গায়িকা নেহা কাক্কার। তার সাফল্যের যুক্ত হলো নতুন মুকুট। বিশ্বের বিখ্যাত সব গায়িকাদের পিছনে ফেলে ইউটিউবে মোস্ট ভিউড ফিমেল আর্টিস্ট এর তালিকায় দুই নম্বরে চলে এলেন তিনি।

২০১৯ সালে সারা বিশ্বে যে সব আর্টিস্টদের সৃজনশীলতা সব থেকে বেশি দেখা হয়েছে, নেহা সেই তালিকায় সারা বিশ্বে দ্বিতীয় স্থানে। আর এশিয়া মহাদেশে গায়িকাদের মধ্যে প্রথম।

আরিয়ানা গ্র্যান্ডে এবং বিলি এইলিশকেও পিছনে ফেলে একলাফে এই জায়গায় উঠে এলেন এই গায়িকা। নেহার লেটেস্ট গানটি ছিল ‘গো বিচ’। আর সেই গানের সুবাদেই ইউটিউবে ১৭৮ মিলিয়ন ভিউ জিতে নিয়েছিলেন গায়িকা।

সাম্প্রতিকতম রিপোর্ট অনুযায়ী, ইউটিউবে মূলত যে গানগুলোর মিউজিক ভিডিওতে নেহা কাক্কারকে দেখা যায়, সে সবের মোট ভিউয়ার ৪.৫ বিলিয়ন। এই বিরলতম সাফল্যকে এক কথায় মাইলফলক বলা যেতে পারে।

ট্যুইটারে এই তালিকা প্রকাশ করা হয় @ExActs_Charts নামক একটি অ্যাকাউন্ট থেকে। সেই তালিকায় সারা বিশ্বে ‘মোস্ট ভিউড ফিমেল আর্টিস্ট’দের প্রথম দশের পরিসংখ্যান প্রকাশ করা হয়েছে। সেই লিস্টই নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে রিট্যুইট করে ভক্তদের উদ্দেশে সুখবরটি জানান নেহা। পরবর্তীতে ইনস্টাগ্রামেও তা শেয়ার করেন জনপ্রিয় এই গায়িকা।

তালিকায় প্রথম স্থানে রয়েছেন কার্ডি বি। যার ভিডিওগুলোতে ভিউ হয়েছে ৪.৮ বিলিয়ন। অর্থাৎ নেহার থেকে অল্প একটু বেশি। আরিয়ানা গ্র্যান্ডে চলে এসেছেন পঞ্চম স্থানে এবং বিলি এইলিশ এক ধাক্কায় এক্কেবারে সপ্তম স্থানে। দশম স্থানে রয়েছেন আর এক জনপ্রিয় গায়িকা সেলেনা গোমেজ।

সংবাদটি শেয়ার করুন...


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।