TadantaChitra.Com | logo

২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দুই টাকার ফকির এলাহী এখন কোটিপতি রংবাজ, পর্ব-১

প্রকাশিত : মে ০৮, ২০২০, ১৬:২৯

দুই টাকার ফকির এলাহী এখন কোটিপতি রংবাজ, পর্ব-১

চিত্র ডেস্কঃ তালা উপজেলার নগরঘাটা ইউনিয়নের প্রমাণিত দূর্ণীতিবাজ মোঃ এলাহী বক্স এর বিরুদ্ধে নানান অপকর্মের অভিযোগ উঠছে। এলাহী বক্স এলাকায় দীর্ঘদিন যাপত বিভিন্ন অপকর্ম করে যাচ্ছে।

খোঁজ নিয়ে জানা যায়, এলাহী বক্স আগে সাইকেল চালিত হেলিকাপ্টর চালিয়ে সংসার চালাতো, তার বাড়ি ছিলো চাঁচ দিয়ে ঘেরা, স্ত্রী অন্যের বাড়তে কাজ সহ মাঠে দিনমজুর করতো। এভাবে তার সংসার চালতো খুব কষ্টে।এমনই দিন ছিলো যে না খেয়ে থাকতে হতো এলাহী বক্স এর পরিবারকে।

কিন্তু হঠ্যাৎ করে আলাউদ্দিনের চেরাগ পেলো যেনো এলাহী বক্স। এলাহী বক্স এখন নতুন নতুন মোটরসাইকেল চালিয়ে নগরঘাটার এক মাথা থেকে অন্য মাথায় দাপিয়ে বেড়ায়। আজ ডিসকভার মোটরসাইকেল তো কাল পালসার কোথায় তার টাকার উৎস। যার এক সময় দিন চলতো না আজ তার পাকা বাড়ি। তার বউ পরছে নিত্য নতুন কাপড় চোপড়। মেয়ে পড়ে প্রি-ক্যাডেট স্কুলে।

আরো জানা যায়, এলাহী বক্স এর একের অধিক স্ত্রী আছে, কয়জন স্ত্রী তার কোন হিসাব নায়। এলাকার সুশিল সমাজ জানতে চাই, এলাহী বক্স এর টাকার উৎস কি? তবে খোজ নিয়ে জানা গেছে, এলাহী বক্স দীর্ঘদিন যাপত বিভিন্ন অপকর্ম করে টাকা আয় করে। মানুষকে ফাদে ফেলে টাকা আদায় ও দুই নাম্বারী এলাহীর বড়ো পেশা। পরবর্তী পর্বের জন্য অপেক্ষা করুন। চলবে-


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।